Sunday, September 8, 2024
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রী হওয়ার পর মোদি দেশের রাজনীতির পরিভাষা পাল্টে দিয়েছেন : মুখ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী হওয়ার পর মোদি দেশের রাজনীতির পরিভাষা পাল্টে দিয়েছেন : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ মার্চ :  শনিবার সোনামুড়া মহকুমার ধনপুর বিধানসভা এলাকায় নির্বাচনী জনসভা করেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে এই জনসভায় ভাষণ দিতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন ২০১৪ সালে নরেন্দ্র মোদী দেশের প্রধানমন্ত্রী হওয়ার পর দেশের রাজনীতির পরিভাষা পাল্টে দিয়েছেন। তিনি দেখিয়ে দিয়েছেন স্বচ্ছতার সাথে দেশ কি ভাবে চালাতে হয়।

বর্তমানে মানুষ বুঝতে পারছে দুর্নীতি ছাড়াও একটা সরকার চালানো যায়। মুখ্যমন্ত্রী এইদিন কংগ্রেস ও সিপিআইএম-এর সমালোচনা করতে গিয়ে বলেন দুই জনের রক্ত মাখা হাত এক হয়েছে। কমিউনিস্টদের হাতে খুন হতে হয়েছে বহু কংগ্রেস কর্মী সমর্থককে। বর্তমানে সেই কংগ্রেস ও কমিউনিস্টরা হাত মিলিয়েছে।

অপরদিকে জনসভায় ভাষণ দিতে গিয়ে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক বলেন ভবিষ্যৎ প্রজন্মকে সুরক্ষিত করার জন্য দেশের মধ্যে পুনঃরায় বিজেপি সরকার প্রতিষ্ঠা করতে হবে। দেশের উন্নয়নের জন্য, নিজের পরিবারের উন্নয়নের জন্য বিজেপিকে ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদী থাকলে সকল ধরনের সুযোগ সুবিধা পাওয়া যাবে। প্রতিমা ভৌমিক আরও বলেন বিগত ১০ বছর প্রধানমন্ত্রী গরীব, শ্রমিক, যুবক, কৃষক, মহিলাদের জন্য কি কি কাজ করেছে তার রিপোর্ট কার্ড রয়েছে বিজেপির কর্মীদের কাছে। বিজেপির কর্মীরা সেই রিপোর্ট কার্ড নিয়ে মানুষের কাছে যেতে পারবে। তৃতীয় বারের ন্যায় নরেন্দ্র মোদী দেশের প্রধানমন্ত্রী হবেন তাতে কারো কোন সন্দেহ নেই বলে অভিমত ব্যক্ত করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। এইদিনের নির্বাচনী জন সভায় মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক বিন্দু দেবনাথ সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা। নির্বাচনী জন সভায় এইদিন বিজেপি কর্মী সমর্থকদের পাশাপাশি সাধারন মানুষের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য