Friday, October 18, 2024
বাড়িরাজ্যআইনজীবীদের ভোট প্রচারে গেলেন সুদীপ

আইনজীবীদের ভোট প্রচারে গেলেন সুদীপ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ মার্চ : লোকসভা নির্বাচনের পূর্বে ২৪ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে ত্রিপুরা বার এসোসিয়েশনের নির্বাচন। এই নির্বাচন মূলত সরাসরি যারা বিচার ব্যবস্থার সাথে যুক্ত অর্থাৎ আইনজীবীদের নির্বাচন। আর আইনজীবীদের নির্বাচনী প্রচারে গেলেন আইনজীবী সুদীপ রায় বর্মন। বৃহস্পতিবার তিনি আদালতে আইনজীবীদের ভোট প্রচারে যান। সংবিধান বাঁচাও মঞ্চের প্যানেলের হয়ে ভোট চান।

 তিনি জানান, দেশের ও রাজ্যের বর্তমান পরিস্থিতি উপর নির্ভর করে সংবিধান বাঁচাও মঞ্চকে ভোট দেওয়ার জন্য আইনজীবীদের কাছে আহ্বান জানানো হয়েছে। এবং প্রচারে এসে দারুণ সাড়া পাওয়া গেছে বলে জানান সুদীপ রায় বর্মন। তবে সামনেই লোকসভা নির্বাচন। ত্রিপুরা বার এসোসিয়েশনের নির্বাচনে আইনজীবী উন্নয়ন মঞ্চ ও সংবিধান বাঁচাও মঞ্চের মধ্যে হবে লড়াই। ২৪ মার্চ সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। সেই দিনই ভোট গণনা করা হবে। ফলাফল প্রকাশ করা হবে। এইবার মোট ভোটার ৫০০ জন।

 বিগত নির্বাচনের তুলনায় এইবার ভোটারের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। তাই এইবার মোট ৪ টি বুথে ভোট গ্রহণ করা হবে। মোট ১৫ টি পদের জন্য ভোট গ্রহণ করা হবে। স্বাভাবিক ভাবেই আইনজীবীদের নির্বাচন লোকসভা নির্বাচনের প্রাক মুহূর্তে অত্যন্ত তাৎপর্যপূর্ণ। আইনজীবীদের সমাজের বুদ্ধিজিবীর তালিকায় ধারা হয়। বলতে গেলে এই বুদ্ধিজীবীদের নির্বাচনের দিকে সকলের নজর। কারন বর্তমান রাজ্যের রাজনৈতিক পরিস্থিতিতে বুদ্ধিজীবীরা কার পক্ষে রায় দেয় সেইদিকে তাকিয়ে সকলে। যাইহোক সুদীপ রায় বর্মনের সাথে ভোট প্রচারে ছিলেন আইনজীবী পীযুষ কান্তি বিশ্বাস, ভাস্কর দেববর্মা সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য