Sunday, April 14, 2024
বাড়িরাজ্যনাকা পয়েন্টে তল্লাশির সময় বাইকের ধাক্কায় মৃত্যু টি এস আর জওয়ানের

নাকা পয়েন্টে তল্লাশির সময় বাইকের ধাক্কায় মৃত্যু টি এস আর জওয়ানের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ মার্চ : নির্বাচনী কাজে নাকা পয়েন্টে তল্লাশির সময় দ্রুতগতিতে আসা নাম্বার বিহীন বাইকের ধাক্কায় মৃত্যু হলো এক টি এস আর জওয়ানের। ঘটনা চুরাইবাড়ি বাঘন স্কুল সংলগ্ন এলাকায় নাকা পয়েন্টে। বুধবার রাতে নির্বাচনী কাজে ব্যস্ত ছিল টিএসআর -এর ১৩ নম্বর ব্যাটেলিয়ানের জওয়ান সান্দনা ডার্লং।

 জানা যায়, নাম্বার বিহীন একটি বাইক দ্রুত গতিতে নাকা পয়েন্ট অতিক্রম করার সময় কর্তব্যরত টি এস আর জওয়ান বাইকটিকে আটকানোর চেষ্টা করলে বাইক আরোহী টিএসআর জওয়ানকে ধাক্কা দেয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তারপর টিএসআর জওয়ানকে কদমতলা সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসকরা ধর্মনগরের উত্তর জেলা হাসপাতালে রেফার করেন।

 জেলা হাসপাতালে নিয়ে আসার সময় আহত জওয়ান মৃত্যুর কোলে ঢলে পড়ে। উত্তর জেলা পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী জানান, কর্তব্যরত অবস্থায় দুর্ঘটনার স্বীকার হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। ধর্মনগরের মর্গে তার মৃতদেহ রাখা হয়েছে। ময়না তদন্ত করে পরিবারের কাছে দেহ তুলে দেওয়া হবে। তারপর পুলিশ বাহিনী যথাযথ মর্যাদা পালন করে এই টি এস আর জওয়ানের অন্তেষ্টটি ক্রিয়া সম্পন্ন করবে। এদিকে খবর যে বাইকের ধাক্কায় টি এস আর জোয়ানের মৃত্যু হয়েছে, সেই বাইক আরোহী ক্ষতবিক্ষত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। বাইকটির ত্রিপুরা থেকে আসামের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল এবং তাতে বেশ কিছু আগর পাওয়া গেছে। কদমতলা কুর্তি এলাকায় আগরের চোরা কারবারিদের দৌরাত্ম্য এখনো অব্যাহত, তা আবার হাতে না হাতে প্রমাণ হয়ে গেল। এখন দেখার বিষয় প্রশাসন কি ব্যবস্থা গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য