Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যভয়াবহ যান দুর্ঘটনায় গুরুতর ভাবে আহত বিধায়ক পিনাকী দাস চৌধুরী, হাসপাতালে বিধায়কের...

ভয়াবহ যান দুর্ঘটনায় গুরুতর ভাবে আহত বিধায়ক পিনাকী দাস চৌধুরী, হাসপাতালে বিধায়কের খোঁজখবর নিতে ছুটে গেলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ মার্চ :দুর্ঘটনায় গুরুতর ভাবে আহত হলেন বিধায়ক পিনাকী দাস চৌধুরী। আশঙ্কা জনক অবস্থায় চম্পকনগর প্রাথমিক হাসপাতাল থেকে জিবি হাসপাতালে রেফার করা হয়েছে পিনাকী দাস চৌধুরীকে। কল্যাণপুর থেকে তেলিয়ামুড়া হয়ে আগারতলা আসার সময় চম্পকনগর চন্দ্র সাধু পাড়া এলাকার বিধায়ক পিনাকী দাস চৌধুরীর গাড়ির সাথে একটি ম্যাক্স গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

আহত বিধায়ককে হাসপাতালে দেখতে গেলেন মুখ্যমন্ত্রীর সহ মন্ত্রিসভার অন্যান্য সদস্যরা। জানা যায়, শনিবার সকালে চেবড়ি প্রাথমিক হাসপাতালে রক্তদান শিবিরে অংশগ্রহণ করেন ২৭ কল্যাণপুর-প্রমোদনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক পিনাকী দাস চৌধুরী। সেখান থেকে তিনি গাড়িতে করে তেলিয়ামুড়া হয়ে আগরতলার উদ্দেশ্যে রওয়ানা হন দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করার জন্য। বিধায়ক পিনাকী দাস চৌধুরীর গাড়ি চম্পকনগর চন্দ্র সাধু পাড়া এলাকায় পৌঁছানোর পর আগরতলা থেকে তেলিয়ামুড়াগামী একটি ম্যাক্স গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বিধায়ক পিনাকী দাস চৌধুরীর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচরে যায়। গুরুতর ভাবে আহত হন বিধায়ক পিনাকী দাস চৌধুরী সহ ওনার দুই দেহরক্ষী ও ওনার গাড়ি চালক। বিকট শব্দ শুনতে পেয়ে স্থানিয়রা ছুটে এসে খবর দেয় দমকল বাহিনীর কর্মীদের। আহতদের উদ্ধার করে নিয়ে জাওয়া হয় চম্পক নগর প্রাথমিক হাসপাতালে।

এইদিকে ঘটনার খবর পেয়ে স্থানীয় থানার পুলিস ঘটনাস্থলে ছুটে যায়। এক পুলিস অফিসার জানান প্রাথমিক ভাবে দেখা যাচ্ছে এই দুর্ঘটনার জন্য দায়ি আগরতলা থেকে তেলিয়ামুড়াগামী ম্যাক্স গাড়িটি। এইদিকে চম্পক নগর প্রাথমিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর আশঙ্কা জনক অবস্থায় বিধায়ক পিনাকী দাস চৌধুরী সহ অন্যান্যদের জিবি হাসপাতালে রেফার করে দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে জিবি হাসপাতালে ছুটে যান বিধায়ক সুশান্ত দেব, বিধায়িকা মিনারানি সরকার সহ অন্যান্যরা। জিবি হাসপাতালে নিয়ে আসার পর দ্রুত চিকিৎসা শুরু করা হয় বিধায়ক পিনাকী দাস চৌধুরীর। যান দুর্ঘটনার খবর পেয়ে বিধায়ক পিনাকী দাস চৌধুরীকে দেখতে জিবি হাসপাতালে ছুটে যান মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, সাংসদ বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য সহ অন্যান্য মন্ত্রী বিধায়করা। প্রত্যেকে বিধায়ক পিনাকী দাস চৌধুরীর শারীরিক অবস্থার বিষয়ে খোঁজখবর নেন। কথা বলেন জিবি হাসপাতালের চিকিৎসকদের সাথে। বিধায়ক পিনাকী দাস চৌধুরীকে দেখার পর মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন বিধায়ক পিনাকী দাস চৌধুরীর গাড়ির ব্যাপক ক্ষতি হলেও ওনার মাথায় কোন আঘাত লাগে নি। তবে ওনার হাত ও পা ভেঙ্গেছে। বর্তমানে ওনার শারীরিক অবস্থা স্থিতিশীল। ভয়ের কোন কারন নেই বলেও জানান তিনি। সাংসদ বিপ্লব কুমার দেব বলেন ভয়াবহ যান দুর্ঘটনার কবলে পড়েছেন বিধায়ক পিনাকী দাস চৌধুরী।

 ওনার হাতে ও পায়ে আঘাত লেগেছে। ওনার গাড়ি চালক ও এক দেহরক্ষী আহত হয়েছে। খুব কম সময়ের মধ্যে বিধায়ক পিনাকী দাস চৌধুরী সুস্থ হয়ে যাবেন বলে আশা ব্যক্ত করেন তিনি। প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য জানান বিধায়ক পিনাকী দাস চৌধুরী ও ওনার দেহরক্ষী সহ গাড়ি চালক আহত হয়েছেন। তিনি বিধায়ক পিনাকী দাস চৌধুরীর দ্রুত আরোগ্য কামনা করেন। পাশাপাশি তিনি আশা ব্যক্ত করেন দ্রুত সুস্থ হয়ে উঠবেন পিনাকী দাস চৌধুরী। এছাড়াও মন্ত্রী রতন লাল নাথ, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়, বিধায়ক শম্ভু লাল চাকমা সহ অন্যান্য মন্ত্রী বিধায়করাও পিনাকী দাস চৌধুরীকে দেখতে জিবি হাসপাতালে ছুটে যান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য