Sunday, September 8, 2024
বাড়িরাজ্যপুলিশের হয়রানির বিরুদ্ধে অভিযোগ তুলে সড়ক অবরোধ গাড়ি চালকদের

পুলিশের হয়রানির বিরুদ্ধে অভিযোগ তুলে সড়ক অবরোধ গাড়ি চালকদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ মার্চ : চুরাইবাড়ি সেইলটেক্স গেইট সংলগ্ন এলাকায় আসাম – আগরতলা জাতীয় সড়ক অবরোধ দূর পাল্লার মালবাহী গাড়ি চালকদের। নেশা বাণিজ্য রুখতে আসাম-চুরাইবাড়ি সিমান্তের দুই পাশে অর্থাৎ এক পাশে ত্রিপুরা পুলিশ ও অপর পাশে আসাম পুলিশ নাকা বসিয়ে যান বাহন চেকিং-এর উপর জোর দিয়েছে।

 উভয় নাকা চেকিং পয়েন্টে অত্যাধুনিক কোন স্ক্যানার মেশিন না থাকায় শ্রমিক দিয়ে যানবাহন চেকিং করা হয়। মালবাহী গাড়ি চালকদের অভিযোগ শ্রমিকদের গাড়ি থেকে মাল আনলোড করে যানবাহন চেকিং করার ফলে সময় বেশি লাগে। তার উপর শ্রমিকদের মজুরির টাকা যান চালকদের দিতে হয়। সময় বেশি লাগার ফলে গাড়ি নিয়ে নাকা পয়েন্টে রাত কাটাতে হয় তাদের। দেখা যায় রাতের বেলায় তাদের গাড়ি থেকে তেল চুরি হয়ে যায়। গাড়ি চালকদের মোবাইল চুরি হয়ে যায়।

এই বিষয়ে পুলিশকে অবগত করা হলেও কাজের কাজ কিছুই হয় না। সেখানে নেই কোন নিরাপত্তা। এছাড়াও সেখানে পানীয় জল, খাবার শৌচালয় কোন কিছুর ব্যবস্থা নেই। তাই তারা এইদিন সকাল থেকে সড়ক অবরোধে সামিল হয়েছে। মালবাহী গাড়ি চালকদের দাবি অত্যাধুনিক স্ক্যানার দিয়ে যানবাহন চেকিং করা হোক। তাহলে সময় কম লাগবে। তাদের সুবিধা হবে। আর যারা গাঁজা সহ নেশা সামগ্রী পাচারের সাথে যুক্ত তাদেরকে কঠোর শাস্তি প্রদান করা হোক।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য