Monday, April 15, 2024
বাড়িরাজ্যকংগ্রেসের যোগদান করলেন পীযূষ, কংগ্রেস ছাড়লেন জয়দুল, রতন সহ কুড়িজন

কংগ্রেসের যোগদান করলেন পীযূষ, কংগ্রেস ছাড়লেন জয়দুল, রতন সহ কুড়িজন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ ফেব্রুয়ারি : সোমবার দিল্লির নেতৃত্বদের সাথে বৈঠকের পর মঙ্গলবার দলে পুনরায় কংগ্রেসে যোগদান করলেন প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সভাপতি পীযুষ কান্তি বিশ্বাস। দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্বদের উপস্থিতিতে যোগদান করার পর পীযুষ কান্তি বিশ্বাসকে স্বাগত জানান দলের সর্বভারতীয় নেতৃত্ব। কংগ্রেসের সর্বভারতীয় নেতৃত্ব পুষ্পস্তবক তুলে দেওয়া হয় পীযুষ কান্তি বিশ্বাসের হাতে। উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা।

 তারপর কেন্দ্রীয় নেতৃত্ব দাবি করেন, মঙ্গলবার পীযূষ কান্তি বিশ্বাস যোগদান করেছেন কংগ্রেসে। তাকে স্বাগত জানানো হয়েছে। তিনি কংগ্রেস ছেড়ে নিজের দল তৈরি করেছিলেন। কিন্তু যখন দেখতে পেয়েছেন কংগ্রেসের বিকল্প নেই, তখন তিনি সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ করেছেন। শ্রী বিশ্বাস দলে যোগদান করায় আগামী দিনে ত্রিপুরা রাজ্যে কংগ্রেস শক্তিশালী সংগঠন গড়ে তুলতে পারবে। শাসক দলকে আসন্ন পার্লামেন্ট নির্বাচনে মুখ্য জবাব দিতে পারবে বলে আশা ব্যক্ত করেন। আয়োজিত সাংবাদিক সম্মেলনে শ্রী বিশ্বাস জানান দেশের গণতন্ত্র শক্তি শেষ করে দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি ক্ষমতার অপব্যাবহার করছেন। মানুষ গত বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় প্রস্তুত ছিল বিজেপির নেতৃত্বাধীন সরকারকে মুখ্য জবাব দেওয়ার জন্য। সিংহভাগ মানুষ বিজেপিকে সমর্থন করেন। তারপর বিজেপির কৌশল করে জয়ী হতে হয়েছে বলে জানান তিনি।

এদিকে রাজ্য সাংবাদিক সম্মেলন করে ভাঙ্গা গড়ার গল্প শোনালেন ২০ জন কর্মী সমর্থক। আগরতলা প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে কংগ্রেসের মাইনরিটি ডিপার্টমেন্টের চেয়ারম্যান জয়দুল হোসেন এবং কংগ্রেস নেতা রতন দাস সহ ২০ জন দল ছাড়লেন। তাদের বক্তব্য বর্তমান প্রদেশ কংগ্রেস সভাপতি আনফ্রিট। শুধুমাত্র পদের বদল চলছে কংগ্রেস ভবনে। সাথে চলছে টাকার ভাগ বাটোয়ার। এবং গত বিধানসভা নির্বাচনে সময় আগরতলা শহরের এক হোটেলে নোংরামিও হয়েছে কংগ্রেসের। বর্তমানে কংগ্রেস ভবনটিও ব্যবসার জায়গা হয়ে উঠেছে বলে দাবি করেন জয়দুল হোসেন। তিনি আরো বলেন তারা যোগদান করতে চলেছেন কোন সর্বভারতীয় দলে। তবে যতদূর খবর তারা যোগদান করতে চলেছেন পদ্ম বনে। ভাঙ্গা গড়ার খেলায় কংগ্রেসের পাটিগণিত অংক কষাকষি শুরু হয়েছে রাজ্যে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য