Thursday, February 29, 2024
বাড়িরাজ্যএনসিসি থানায় সাইবার ক্রাইম পুলিশ স্টেশন উদ্বোধন করা হবে : মুখ্যমন্ত্রী

এনসিসি থানায় সাইবার ক্রাইম পুলিশ স্টেশন উদ্বোধন করা হবে : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ ফেব্রুয়ারি : রাজ্যের আইন শৃঙ্খলা অত্যন্ত ভালো স্থানে রয়েছে বলে দাবি করলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। সোমবার ত্রিপুরা পুলিশের উদ্যোগে আর্ট এন্ড ক্র্যাফট এক্সিবিশনের আয়োজন করা হয় রাজধানীর রবীন্দ্রশতবার্ষিকী ভবনে। ত্রিপুরা পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই প্রদর্শনীর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন নেশা মুক্ত ত্রিপুরা গড়ার লক্ষ্যে ত্রিপুরা পুলিশ ভালো কাজ করছে। নেশা সামগ্রী বাজেয়াপ্ত ও ধ্বংস করার ক্ষেত্রে উত্তর-পূর্বাঞ্চলের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে ত্রিপুরা রাজ্য। নেশার বিরুদ্ধে আপোষহীন নীতি নিয়ে কাজ করছে পুলিশ। যার সুবাদে প্রতি নিয়ত নেশা সামগ্রী ও নেশা কারবারি ধরা পড়ছে। রাজ্যে যান বাহনের সংখ্যা বৃদ্ধি পাওয়ার ফলে যান দুর্ঘটনার হার বৃদ্ধি পেয়েছে। তারপরও যান দুর্ঘটনার লাগাম টানতে কাজ করে যাচ্ছে ট্রাফিক পুলিশ।

মুখ্যমন্ত্রী এইদিন ঘোষণা দেন এনসিসি থানায় সহসাই সাইবার ক্রাইম পুলিশ স্টেশন উদ্বোধন করা হবে। আরো বলেন, ত্রিপুরা রাজ্যে উগ্রপন্থা দমনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে ত্রিপুরা পুলিশ। ত্রিপুরা রাজ্যের আইন-শৃঙ্খলা বর্তমানে ভালো জায়গায় রয়েছে। পরিসংখ্যান তুলে ধরে মুখ্যমন্ত্রী দাবি করেন দেশের তুলনায় ত্রিপুরা রাজ্যে অপরাধের হার অনেকটা হ্রাস পেয়েছে। পরে মুখ্যমন্ত্রী আর্ট এন্ড ক্র্যাফট প্রদর্শনীর উদ্বোধন করে সরজমিনে প্রদর্শনী ঘুরে দেখেন। এবং আর্ট এন্ড ক্র্যাফট প্রদর্শনীর প্রশংসা করেন। আয়োজিত অনুষ্ঠানে রাজ্য পুলিশের মহানির্দেশক অমিতাভ রঞ্জন সহ অন্যান্য আধিকারিকরাও উপস্থিত ছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য