Thursday, February 29, 2024
বাড়িরাজ্যজাতি ও জনজাতির মধ্যে যে প্রাচীর তৈরি করার চেষ্টা চলছে তা এড়িয়ে...

জাতি ও জনজাতির মধ্যে যে প্রাচীর তৈরি করার চেষ্টা চলছে তা এড়িয়ে চলেছে সরকার : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ ফেব্রুয়ারি : জাতি জনজাতি সবাই একসাথে আছে, কোন বিভেদ নেই। কিন্তু অনেকে চেষ্টা করছে এর মধ্যে একটা প্রাচীর তৈরি করার। সরকার এ ধরনের বিবেদ সৃষ্টি করার চেষ্টা এড়িয়ে চলছে। রবিবার রাজধানীর পোলস্টার ক্লাবে আয়োজিত এক রক্তদান শিবিরে বক্তব্য রেখে এই কথা বলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। মুখ্যমন্ত্রী আয়োজিত রক্তদান শিবিরের শুভ উদ্বোধন করে বলেন, আইন শৃঙ্খলার দিকে ত্রিপুরা ভালো স্থানে রয়েছে। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পারলেই রাজ্যের উন্নয়ন সম্ভব হবে।

 রাম রাজত্বে আইনের শাসন ছিল। সেই আইনের শাসনের জন্য কাজ করছে বর্তমান সরকার। বিশেষ করে মানুষের সমস্যা সমাধানের জন্য কাজ করছে সরকার। তবে সমস্যার সমাধানের ক্ষেত্রে ক্লাবের মুখ্য ভূমিকা রয়েছে। এ সমস্যা গুলি যদি ক্লাব পূরণ করতে উদ্যোগ নেয় তাহলে সরকারের উন্নয়নমূলক কাজে অনেকটাই সুবিধা হয়। মুখ্যমন্ত্রী আরও বলেন, পুলিশ দিয়ে সব হবে না। যেমন নেশার কবলে আক্রান্ত হচ্ছে যুবসমাজ।

এদিকে যদি ক্লাব বিশেষ ভূমিকা গ্রহণ করে তাহলে নেশার রমরমা হ্রাস পাবে। মুখ্যমন্ত্রী আর বলেন, উন্নয়ন নিয়ে প্রধানমন্ত্রী গ্যারান্টি দিয়েছেন। রাজ্য সরকারও সেই গ্যারান্টি দিচ্ছে। কারণ সময় কম কাজ বেশি। আর সেই কাজ শিক্ষা, স্বাস্থ্য ও খেলাধুলা যে কোন দিকে হোক না কেন সরকারের লক্ষ্য সম্পূর্ণ করা। আয়োজিত রক্তদান শিবিরে এদিন এছাড়াও উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার সহ ক্লাবের কর্মকর্তারা। সকলে পরবর্তী সময় রক্তদান শিবির পরিদর্শন করে রক্তদাতাদের শুভেচ্ছা জানান। এবং রক্তদান শিবিরের প্রশংসা করেন মুখ্যমন্ত্রী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য