Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যউদ্ধার প্রায় এক কোটি টাকার ইয়াবা ট্যাবলেট

উদ্ধার প্রায় এক কোটি টাকার ইয়াবা ট্যাবলেট

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ ফেব্রুয়ারি : গোপন সংবাদের ভিত্তিতে কমলপুর থানার পুলিশ বৃহস্পতিবার রাতে দুর্গা চৌমুহনী নাকা পয়েন্টে একটি ছোট গাড়ি আটক করে। সেই গাড়ি থেকে উদ্ধার হয় প্রায় এক কোটি টাকার ইয়াবা ট্যাবলেট। একই সাথে আটক করা হয় গাড়ির চালক ও সহচালককে।

ধলাই জেলার অতিরিক্ত পুলিশ সুপার মানবেন্দ্র চৌধুরী জানান বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় কমলপুর থানার পুলিশের নিকট গোপন সংবাদ আসে নেশা সামগ্রী নিয়ে TR-O1BZ-0648 নাম্বারের একটি গাড়ি ধর্মনগর থেকে ২০৮ নং জাতীয় সড়ক দিয়ে কমলপুরের দুর্গা চৌমুহনী হয়ে আগরতলা যাবে। এই সংবাদের উপর ভিত্তি করে কমলপুর থানার দুর্গা চৌমুহনী নাকা পয়েন্টে পুলিশ ওত পেতে বসে। রাত সাড়ে নয়টা গাড়ীটি নাকা পয়েন্টে আসার সাথে সাথে পুলিশ গাড়িটিকে আটক করে।

 তল্লাশি চালানোর পর গাড়ির পিছনে থাকা গোপন চেম্বার থেকে ৩৯ প্যাকেট ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। আটক করা হয় গাড়ির চালক বিশালগড়ের মৃদুল হোসেন ও সহ-চালক বিশালগড়ের টিঙ্কু মিয়া। জেলার অতিরিক্ত পুলিশ সুপার মানবেন্দ্র চৌধুরী আরও জানান উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট বাজার মূল্য ৮০ লক্ষ টাকা থেকে ১ কোটি টাকা হবে। ধৃতদের বিরুদ্ধে এন ডি পি এস ধারায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য