Thursday, February 29, 2024
বাড়িরাজ্যলোকসভা নির্বাচনে কংগ্রেস সিপিআইএম -কে প্রায়শ্চিত্ত করতে হবে : রাজীব

লোকসভা নির্বাচনে কংগ্রেস সিপিআইএম -কে প্রায়শ্চিত্ত করতে হবে : রাজীব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ ফেব্রুয়ারি : ২০২৩ বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী দেবব্রত ভট্টাচার্যকে এলাকার মানুষ বিশ্বাস করতে পারেনি, যাকে বিশ্বাস করে বিধায়ক বানিয়েছেন তাকে জিজ্ঞেস করবেন সোনামুড়ার উন্নয়নের জন্য তিনি বিধানসভায় গিয়ে কয়টি কথা বলেছেন। জনগণের কোন উত্তর এলাকার এই বিধায়ক দিতে পারবে না। তাই তাদের প্রায়শ্চিত্ত করার সময় এসেছে।

আগামী লোকসভা নির্বাচনে বেজিমারা এলাকা থেকে সিপিআইএম ও কংগ্রেসকে একটিও ভোট না দিয়ে ভারতীয় জনতা পার্টিকে ভোট দেওয়ার জন্য আহবান করলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। সোমবার সোনামুড়া বেজিমারা স্কুল মাঠে হয় এক যোগদান সভা। যোগদান সভায় এই কথাই বললেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। ২১৩ পরিবারের ৮১৭ জন ভোটার কংগ্রেস, সিপিএম দলত্যাগ করে সোমবার ভারতীয় জনতা পার্টিতে যোগদান করে। এর মধ্যে কংগ্রেসের জেলা সভাপতি জাকির হোসেন ও ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা দিয়ে বরণ করে নেন ভারতীয় জনতা পার্টির রাজ্য সভাপতি রাজীব ভট্টাচার্য।

 যোগদান সভাকে কেন্দ্র করে এক আলোচনা সভা সংঘটিত হয়। আলোচনা সভা উপস্থিত ছিলেন রাজ্য প্রদেশ বিজেপির সভাপতি রাজিব ভট্টাচার্য, সিপাহিজলা জেলার দক্ষিণাংশের বিজেপি -র সভাপতি দেবব্রত ভট্টাচার্য, সোনামুড়া মন্ডল সভাপতি বিশ্বজিৎ দাস, প্রাক্তন মন্ত্রী বিল্লাল মিয়া সহ আরো অন্যান্যরা। যোগদান সভায় গিয়ে প্রদেশ বিজিপি রাজ্য সভাপতি রাজিব ভট্টাচার্য সিপিএমকে তুলোধুলু করেন। অন্যদিকে নবগঠিত কংগ্রেসের জেলা সভাপতি জাকির হোসেন দলত্যাগ করে বলেন, কংগ্রেস দলের উপর তার বিশ্বাস উঠে গেছে, কংগ্রেস সিপিএমের কাছে বিক্রি হয়। সেজন্য তিনি আজ ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছেন। যোগদান সভির শেষে রাজ্য প্রদেশ বিজেপির সভাপতি রাজিব ভট্টাচার্য বেজিমারা বাজারে একটি পার্টি অফিসে উদ্বোধন করেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য