Sunday, March 3, 2024
বাড়িরাজ্যশিক্ষক বদলির প্রতিবাদে স্কুলের মূল ফটকে তালা ঝুলিয়ে সড়ক অবরোধ ছাত্রছাত্রীদের

শিক্ষক বদলির প্রতিবাদে স্কুলের মূল ফটকে তালা ঝুলিয়ে সড়ক অবরোধ ছাত্রছাত্রীদের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ ফেব্রুয়ারি : শিক্ষক বদলির প্রতিবাদে স্কুলের মূল ফটকে তালা ঝুলিয়ে সড়ক অবরোধে সামিল হল কচিকাঁচারা। মেলাঘর কলম ক্ষেত পশ্চিম পাড়া নিম্ন বুনিয়াদী বিদ্যালয়ের পড়ুয়ারা সড়ক অবরোধে সামিল হয়। ছাত্র-ছাত্রীদের অভিযোগ বিদ্যালয়ে ৬০ জন ছাত্র-ছাত্রী রয়েছে। অথচ শিক্ষক রয়েছে মাত্র চার জন। তার মধ্যে একজনের বদলির নির্দেশ এসেছে।

তাই তারা শিক্ষক বদলির প্রতিবাদে স্কুলের মূল ফটকে তালা ঝুলিয়ে দিয়ে সড়ক অবরোধে সামিল হয়েছে। তাদের দাবি শিক্ষক মিঠুন গোপকে অন্যত্র বদলি করা যাবে না। সড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মোহনভোগ ব্লকের পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান তথা ব্লক এডুকেশন স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান জিতেন্দ্র দাস। তিনি কথা বলেন ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সাথে।

আশ্বাস দেন দ্রুত সমস্যার সমাধান করা হবে। পরে তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান বিদ্যালয় পরিদর্শকের সাথে কথা বলে তিনি জানতে পেরেছেন শিক্ষক মিঠুন গোপকে যে বিদ্যালয়ে বদলি করা হয়েছে, সেই বিদ্যালয়ে মাত্র একজন শিক্ষক রয়েছে। তাই ঐ বিদ্যালয়ের পড়ুয়াদের কথা চিন্তা করে কলমক্ষেত নিম্ন বুনিয়াদী বিদ্যালয় থেকে একজন শিক্ষককে সেখানে বদলি করা হয়েছে। এখন দেখার বিষয় সংশ্লিষ্ট দপ্তর কি ব্যবস্থা গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য