Friday, March 1, 2024
বাড়িরাজ্যবাইপাস সড়ক থেকে উদ্ধার অজ্ঞাত পরিচিত এক ব্যক্তির মৃতদেহ

বাইপাস সড়ক থেকে উদ্ধার অজ্ঞাত পরিচিত এক ব্যক্তির মৃতদেহ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ জানুয়ারি : বিশালগড় লকডাউন বাজার সংলগ্ন বাইপাস সড়ক থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার অজ্ঞাত পরিচিত এক ব্যক্তির মৃতদেহ। বিশালগড় দমকল বাহিনীর কর্মীরা বুধবার সন্ধ্যায় মৃতদেহ উদ্ধার করে । ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বিশালগড় থানার পুলিশ। বর্তমানে অজ্ঞাত পরিচিত ব্যক্তির মৃতদেহটি বিশালগড় মহকুমা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 স্থানীয়দের ধারণা দ্রুতগামী কোন গাড়ির ধাক্কায় অজ্ঞাত পরিচিত  ব্যক্তির মৃত্যু হয়েছে। জানা যায়, বিশালগড় লকডাউন বাজার সংলগ্ন বাইপাস সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পরে থাকতে দেখে পথ চলতি সাধারন মানুষ। খবর দেওয়া হয় বিশালগড় দমকল বাহিনীর কর্মীদের।

বিশালগড় দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচিত ঐ ব্যক্তিকে উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে যায়। বিশালগড় মহকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর অজ্ঞাত পরিচিত ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করে দেন। মৃত অজ্ঞাত পরিচিত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে বিশালগড় থানার পুলিশ। বিশাল মহকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান মৃত ব্যক্তির মাথায় ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে। মৃত ব্যক্তির পরিচয় জানা যায় নি। মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ বছর হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য