Tuesday, February 27, 2024
বাড়িজাতীয়কেন্দ্রীয় মন্ত্রীদের ফেব্রুয়ারি পর্যন্ত রামমন্দিরে যেতে নিষেধ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

কেন্দ্রীয় মন্ত্রীদের ফেব্রুয়ারি পর্যন্ত রামমন্দিরে যেতে নিষেধ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৪ জানুয়ারি : কেন্দ্রীয় মন্ত্রীদের ফেব্রুয়ারি পর্যন্ত রামমন্দিরে যেতে নিষেধ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । গত ২২ জানুয়ারি ২০২৪ কয়েক দশকের, মতান্তরে কয়েক শতাব্দীর অপেক্ষার অবসান হয়েছে। বিতর্কিত রামজন্মভূমিতেই প্রাণপ্রতিষ্ঠা হয়েছে রামলালার। রামমন্দির উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। পরদিন থেকেই রামলালা দর্শনে অযোধ্যায় শুরু হয়েছে ভক্তদের সুনামি! মঙ্গলবার পুলিশের ব্যারিকেড ভেঙে মন্দিরে ঢুকে পড়েন একদল ভক্ত। ওই সময় বেশ কয়েক জন আহত হয়েছিলেন। মনে করা হচ্ছে এই পরিস্থিতির কারণেই কেন্দ্রীয় মন্ত্রীদের অযোধ্যা সফরে না করেছেন মোদি।

সূত্রের খবর, ভিআইপির সফরের সময় প্রটোকলের কারণে ভক্তদের অসুবিধা হতে পারে, সেই কথা মাথায় রেখেই মন্ত্রীদের অযোধ্যা যেতে বারণ করেছেন প্রধানমন্ত্রী। বুধবার মন্ত্রিসভার বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রীদের কাছে রামমন্দির উদ্বোধন নিয়ে আমজনতার প্রতিক্রিয়ার কথাও জানতে চান তিনি। উল্লেখ্য, সোমবার মন্দির উদ্বোধনের পরে মঙ্গলবার আমজনতার জন্য উন্মুক্ত করা হয়েছিল রামমন্দিরের দ্বার। ট্রাস্ট সূত্রে খবর, প্রথম দিন পাঁচ লক্ষ ভক্ত রামলালার দর্শন করেছেন। ভিড়ের চাপ সামলাতে হিমশিম খাচ্ছে পুলিশ।


প্রসঙ্গত, গতকালকের ভিড়ের চাপের পরেই অমিত শাহ, জেপি নাড্ডার অযোধ্যা সফর বাতিল করা হয়েছিল। এছাড়াও বেশ কয়েক জন শীর্ষ বিজেপি নেতার বুধবার রামমন্দিরে আসার কথা ছিল, সেই ভিআইপি দর্শনও বাতিল করা হয়েছিল। এবার মোদি সাফ জানালেন, আগামী ফেব্রুয়ারি অবধি কেন্দ্রীয় মন্ত্রীরা অযোধ্যায় যাবেন না, যাতে করে সাধারণ ভক্তরা অসুবিধায় না পড়েন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য