Sunday, September 8, 2024
বাড়িরাজ্যনতুন ভোটারদের নিয়ে সম্মেলন করার কর্মসূচি হাতে নিয়েছে যুব মোর্চা

নতুন ভোটারদের নিয়ে সম্মেলন করার কর্মসূচি হাতে নিয়েছে যুব মোর্চা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ জানুয়ারি :  ২৫ জানুয়ারি জাতীয় ভোটার দিবস। জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার ভারতীয় জনতা যুব মোর্চা সমগ্র দেশ ব্যাপী নতুন ভোটারদের নিয়ে সম্মেলন করার কর্মসূচি হাতে নিয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সম্মেলন সম্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রাজ্যের ৬০ টি বিধানসভা এলাকায় নতুন ভোটারদের নিয়ে সম্মেলন করা হবে ভারতীয় জনতা যুব মোর্চা ত্রিপুরা প্রদেশের উদ্যোগে। সকাল ১০ টা থেকে প্রতিটি বিধানসভা এলাকায় শুরু হবে এই সম্মেলন। সম্মেলনে স্থানীয় নেতৃত্বরা আলোচনা করবেন। ১১ টা ৫ মিনিটে প্রধানমন্ত্রী সম্বোধন করবেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে। বুধবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই বিষয়ে জানান ভারতীয় জনতা যুব মোর্চা ত্রিপুরা প্রদেশের সভাপতি তথা বিধায়ক সুশান্ত দেব।

 তিনি আরও জানান এই সম্মেলনকে সামনে রেখে ১৩ জানুয়ারি বিজেপির সর্বভারতীয় সভাপতির উপস্থিতিতে একটি ওয়েব পোর্টাল খোলা হয়েছে। সেখানে নবিন ভোটারদের রেজিস্ট্রেশান করা হচ্ছে। রাজ্যেও সেই রেজিস্ট্রেশান প্রক্রিয়া চলছে। ভারতীয় জনতা যুব মোর্চা ত্রিপুরা প্রদেশের সভাপতি তথা বিধায়ক সুশান্ত দেব নবিন ভোটারদের প্রতি আহ্বান জানান নিজ নিজ বিধানসভা এলাকায় আয়োজিত বৃহস্পতিবারের সম্মেলনে অংশগ্রহণ করার জন্য।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য