Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যরাম মন্দিরকে কেন্দ্র করে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন, উপস্থিত ছিলেন মেয়র

রাম মন্দিরকে কেন্দ্র করে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন, উপস্থিত ছিলেন মেয়র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ জানুয়ারি : আগরতলা পুর নিগমের ৩৬ নং ওয়ার্ডের অন্তর্গত বটতলা শিববাড়িতে শনিবার মেয়র দীপক মজুমদারের উপস্থিতিতে এক স্বচ্ছ ভারত অভিযানে আয়োজন করা হয়। মেয়রের সাথে এদিন স্বচ্ছ ভারত অভিযানে অংশ নেন বিজেপি কার্যকর্তারা।

পরে মেয়র সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, আগামী ২২ জানুয়ারি রাম মন্দির প্রতিষ্ঠার মধ্য দিয়ে ৫০০ বছরের প্রত্যাশা পূরণ হতে চলেছে দেশবাসীর। রাম সব ধর্মের। তাই রাম মন্দির ঘিরে ব্যাপক উৎসাহ গোটা দেশবাসীর মধ্যে রয়েছে। প্রধানমন্ত্রী আহ্বানে সাড়া দিয়ে রাম মন্দির উদ্বোধনকে সামনে রেখে এ স্বচ্ছ ভারত অভিযানের আয়োজন করা হয়েছে বলে জানান মেয়র দীপক মজুমদার। পরবর্তী সময় মেয়র স্থানীয় এলাকার রাস্তাঘাটে সমস্যা রয়েছে কিনা তা সরজমিনে পরিদর্শন করেন।

এদিকে আগামী ২২শে জানুয়ারি রামলালার প্রাণ প্রতিষ্ঠা হবে। আগরতলা পুর নিগমের ১৪ নং ওয়ার্ডের উদ্যোগে শোভা যাত্রার আয়োজন করা হয়। উদ্যোক্তারা জানান রাম মন্দির প্রতিষ্ঠার দিনটিকে সামনে রেখে শনিবার সকালে এক শোভাযাত্রার আয়োজন করা হয়। ১৪ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিক্রমা করে মিছিলটি। উপস্থিত ছিলেন ৭ রামনগরের মন্ডল সভাপতি তাপস দেব, টি আর টি সির চেয়ারম্যান বলাই গোস্বামী, ওয়ার্ডের কাউন্সিলর স্নিগ্ধা দেব সহ আরো অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য