Sunday, September 8, 2024
বাড়িরাজ্যবনদপ্তরে আধিকারিক স্তরে বড়সড় রদবদল

বনদপ্তরে আধিকারিক স্তরে বড়সড় রদবদল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ জানুয়ারি : টি.এফ.এস এবং আই.এফ.এস পদের ১৬ জন আধিকারিকের রদ বদল হয়। বদলির এই নির্দেশিকা ঘোষণা করেছেন রাজ্যের অবর সচিব তাপস ভৌমিক। আই.এফ.এস প্রবীণ আগারয়ালকে এন সি ই -এর পি সি সি এফ এন্ড চিফ ওয়ার্ল্ড লাইফ উদ্যান ডিরেক্টর থেকে সি ই ও এবং পি ডি, ক্যাটফর্ম প্রকল্পে অতিরিক্ত আধিকারিক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

আই এফ এস প্রসাদা রাও ভাদ্দারপু এফ এস কিউ -র সিএফ থেকে ত্রিপুরা পার্কস এন্ড গার্ডেন সোসাইটি ও ডিরেক্টর আরবান ফরেস্ট্রি এন্ড সি ই ও এবং মেম্বার সেক্রেটারি হিসেবে নিয়োজিত করা হয়েছে। আই এস এস চমন লালকে পি এম ইউ এবং ক্যাটফর্ম প্রকল্পের ডিরেক্টর থেকে ডি সি এফ করা হয়েছে এফ এইচ কিউ এন্ড জেনারেল ম্যানেজার থেকে। আই এস এস প্রীতম ভট্টাচার্যকে সিপাহীজলা জেলার ডিএফও থেকে দক্ষিণ জেলার ডিএফও করা হয়েছে।

 আই এফ এস -এইচ ভিগনেসকে উত্তর জেলার ডিএফও থেকে গোমতী জেলার ডিএফও করা হয়েছে। আইএফএস গৌরব রবীন্দ্র ওয়াঘকে এন সি ই আগরতলার ডিরেক্টরের সংযুক্ত অধিকারী থেকে তেলিয়ামুড়ার এস ডি এফ ও করা হয়েছে। আই এফ এস কৃষ্ণ গোপাল রায়কে এস এইচ কিউ -র ডিসিএফ থেকে ঊনকোটি জেলার ডিএফও করা হয়েছে। টি এফ এস খগেন্দ্র দেববর্মাকে পশ্চিম জেলার এডিশনাল ডিএফও থেকে উদয়পুরের এস ডি এফ ও করা হয়েছে। এছাড়াও বদলির তালিকায় রয়েছেন সুবীর কান্তি দাস, কমল ভৌমিক, পল্লব চক্রবর্তী, প্রনজিত ভৌমিক, সুমন মল্ল, অভিজিৎ দে, সুমিত দেব এবং পৌশালী রায়। তারা সকলে আইএফএস ও টিএফএস পদে কর্মরত রয়েছেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য