Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যঅভাবের তাড়নায় সন্তান বিক্রি, নেশার কারবারিদের বাড়বাড়ন্ত নিয়ে মুখ্যমন্ত্রীকে দায়ী করল কংগ্রেস

অভাবের তাড়নায় সন্তান বিক্রি, নেশার কারবারিদের বাড়বাড়ন্ত নিয়ে মুখ্যমন্ত্রীকে দায়ী করল কংগ্রেস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ জানুয়ারি : অভাবের তাড়নায় সন্তান বিক্রি, নেশার কারবারিদের বাড়বাড়ন্ত এবং রাজ্যের আইনশৃঙ্খলা অবনতির জন্য পুরোপুরিভাবে দায়ী মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। তারপর পুরো মন্ত্রিসভা এর জন্য দায়ী। তারা রাজ্যে ক্ষমতার দখল করে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। আর এগুলি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি না দেখে শুধু মাত্র নিজের ছবি কিভাবে খবরের কাগজে ও টিভি স্ক্রিনে প্রচার করা যায় সেদিকে গুরুত্ব দিয়ে চলেছেন।

 তাই নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের কাছে দাবি জানানো হচ্ছে একটি প্রতিনিধি দল যাতে ত্রিপুরায় পাঠিয়ে তদন্ত করা হয় অভাবে তাড়নায় কেন মানুষকে সন্তান বিক্রি এবং আত্মহত্যা করতে হচ্ছে ? নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার যদি কংগ্রেসের আহ্বানে রাজ্যে প্রতিনিধি দল পাঠিয়ে অভাবের তাড়নায় সন্তান বিক্রি এবং আত্মহত্যার ঘটনা যাচাই না করে তাহলে দিন দিন এ ধরনের ঘটনা বাড়বে। রাজ্যের পরিস্থিতি আরো বেশি ভয়াবহ হবে। তখন এই পরিস্থিতি সামাল দিতে হবে মুখ্যমন্ত্রীকে। শুক্রবার প্রদেশ কংগ্রেস ভবনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে মুখ্যমন্ত্রীকে এভাবে কামান দাগলেন প্রদেশ কংগ্রেসের ইনচার্জ গিরিশ চোধানকার।

 তিনি আয়োজিত সাংবাদিক সম্মেলনের মধ্য দিয়ে সর্বভারতীয় কংগ্রেস নেতৃত্ব রাহুল গান্ধীর ভারত জুড়ো‌ ন্যায় যাত্রার প্রসঙ্গে বলেন, মনিপুর থেকে শুরু হয়ে নাগাল্যান্ড ও আসাম হয়ে ভারত জুড়ো যাত্রার আয়োজন করা হবে। রাহুল গান্ধীর এই ভারত জুড়ো যাত্রা ঘিরে ত্রিপুরায় পরিস্থিতির পরিবর্তনে এসেছে। আসন্ন লোকসভা নির্বাচনে এর সফলতা মিলবে বলে দাবি করেন তিনি। আয়োজিত সাংবাদিক সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা, বিধায়ক সুদীপ রায় বর্মন, গোপাল চন্দ্র রায় সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য