Thursday, February 29, 2024
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বিভিন্ন মন্দিরে স্বচ্ছতার কর্মসূচি পালন করলেন মুখ্যমন্ত্রী এবং...

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বিভিন্ন মন্দিরে স্বচ্ছতার কর্মসূচি পালন করলেন মুখ্যমন্ত্রী এবং মেয়র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ জানুয়ারি : আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দির প্রতিষ্ঠাতা ঘিরে দেশজুড়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হচ্ছে। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশবাসী কাছে আহ্বান জানিয়েছেন ১৪ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত যাতে মন্দির ও তীর্থস্থান গুলি পরিষ্কার পরিচ্ছন্ন রাখা হয়।

 প্রধানমন্ত্রী আহ্বানে সাড়া দিয়ে প্রতিদিন তীর্থস্থান গুলি চলছে পরিষ্কার-পরিচ্ছন্নের কাজ। অন্যান্য দিনের মতো মঙ্গলবারও মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা এবং আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার আগরতলা শহরে বিভিন্ন মন্দির পরিষ্কার পরিচ্ছন্নের জন্য স্বচ্ছ ভারত অভিযানে অংশ নিয়েছেন। আগরতলা পুর নিগমের ১৬ নং ওয়ার্ডের উদ্যোগ কের চৌমুহনি কালী মন্দির ও রামনগরে ১ নং রোডের শনি মন্দিরে স্বচ্ছ ভারত অভিযানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহা, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার সহ অন্যান্যরা।

মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, গত ১৪ জানুয়ারি থেকে বিভিন্ন মন্দির পরিষ্কার পরিচ্ছন্ন করা হচ্ছে। রাম মন্দির প্রতিষ্ঠাতাকে কেন্দ্র করে পরিস্থিতির উপর অনেকটাই পরিবর্তন এসেছে। খুশি সকলে। রাম রাজত্বে সবকিছুই সম্ভব। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেই দিশায় কাজ করছেন। অপরদিকে কৃষ্ণনগর স্থিত সৎসঙ্গ বিহারে স্বচ্ছ ভারত অভিযানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার সহ অন্যান্যরা। মেয়র দীপক মজুমদার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ৫০০ বছরের প্রত্যাশা দেশবাসীর পূরণের পথে চলেছে আগামী ২২ জানুয়ারি। সেদিন বিভিন্ন মন্দিরে পূজার্চনা করা হবে। এবং মনের দিক থেকে রামকে পর্শ করবে সকলে বলে জানান মেয়র।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য