Tuesday, February 27, 2024
বাড়িরাজ্যবামপন্থী নেতা নিশিত দাসকে হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

বামপন্থী নেতা নিশিত দাসকে হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ জানুয়ারি : প্রাক্তন কাউন্সিলার নিশির দাসকে আই জি এম হাসপাতালে দেখতে গেলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। নিশির দাসের শারীরিক অবস্থা খোঁজখবর নিয়ে দ্রুত আরোগ্য কামনা করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তিনি বলেন, গত কয়েকদিন আগে প্রয়াত বিধায়ক সুরজিৎ দত্তের শ্রাদ্যানুষ্ঠানে গিয়ে তিনি এলাকার কাউন্সিলর থেকে অবগত হয়েছেন নিশির দাস গুরুতর অসুস্থ হয়ে আইজিএম হাসপাতালে চিকিৎসাধীন।

তারপর সাথে সাথে খোঁজ খবর নিয়ে নিশির দাসকে দেখাশোনা করার জন্য দুবেলা দুজন নার্সের ব্যবস্থা করা হয় হাসপাতালে। শুক্রবার দুপুরে উনার খোঁজখবর নিতে এসে চিকিৎসকের সাথে কথা হয়েছে। চিকিৎসক বলেছেন, তিনি আইসিইউ -তে থাকলে আরো দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সে অনুযায়ী সাথে সাথে রাজ্য সরকার ওনার উন্নত চিকিৎসার জন্য আইসিওতে পাঠানোর ব্যবস্থা করেন। এবং আইসিইউ -র ভাড়া মুকুব করে দেন।

 উন্নত চিকিৎসায় দ্রুত সুস্থ হয়ে ফিরবেন বলে আশা ব্যক্ত করেন প্রতিমা ভৌমিক। তিনি বলেন দীর্ঘসময় ধরে নিশির দাস বামপন্থী নেতা ছিলেন। উনার পরিবার পরিজন কেউ নেই। সেবা সুস্থতা করার জন্য যখন রাজ্য সরকার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে তখন মেলার মাঠের বামপন্থী কিছু নেতা বলছেন নিশির দাসকে দেখাশোনা করার জন্য দায়িত্ব নিয়েছেন প্রতিমা ভৌমিক। বামপন্থী নেতাদের এ ধরনের মন্তব্যের তীব্র নিন্দা করে তিনি বলেন সকলের সহযোগিতার জন্য এই সরকার। জনগণ বান্ধব সরকার এ ধরনের সহযোগিতার জন্য মানুষের পাশে রয়েছে। যাদের কেউ নেই তাদের সহযোগিতার জন্য সমস্ত ধরনের সহযোগিতা আগামী দিনেও করবেন বলে জানান সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক।

পূর্ববর্তী নিবন্ধ
পরবর্তী নিবন্ধ
সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য