Friday, October 18, 2024
বাড়িরাজ্যঅভিযোগ উঠার পর বৈঠক করলেন বিধায়ক

অভিযোগ উঠার পর বৈঠক করলেন বিধায়ক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ নভেম্বর : নদীয়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের বিরুদ্ধে লাগাতার অভিযোগ উঠার পর সরকারের মর্যাদা রক্ষা করতে এলাকার জনপ্রতিনিধি তথা বিধায়ক নড়েচড়ে বসলেন।বিধায়ক বিন্দু দেবনাথ মঙ্গলবার নিদয়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের হলঘরে স্কুল পরিচালন কমিটির সাথে বৈঠক করেন। উল্লেখ্য, সাম্প্রতিক ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ঐক্যবদ্ধ হয়ে শিক্ষক স্বল্পতার কারণ সহ অন্যান্য বিষয় নিয়ে একাধিকবার রাস্তা অবরোধে সামিল হয়েছিল।

 এ আন্দোলনের পরিপ্রেক্ষিতে গোটা সোনামুড়া মহকুমা জুড়ে শিক্ষক স্বল্পতার বিষয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছিল। জেলা স্তরের শিক্ষা দপ্তর এবং আধিকারিক সহ একেবারে সমস্যা নিরসনে নাজেহাল হয়ে পড়েছিলেন। যদিও সমস্যা এখনো নিরসন হয়নি। তবে, প্রয়োজনীয় শিক্ষক স্কুলে নিয়োজিত করবে বলে ছাত্র-ছাত্রীদের আশ্বস্ত করেছিলেন। এ সমস্ত বিষয় নিয়ে বিদ্যালয়ের এসএমসি কমিটির উদ্যোগেই মঙ্গলবারের এই বৈঠক। বৈঠকে এছাড়াও উপস্থিত ছিলেন কাঠালিয়া ব্লক পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান, এস এম সি কমিটির সভাপতি ও অন্যান্য সদস্যরা।

বৈঠকে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অতিদ্রুত শিক্ষক-স্বল্পতা পূরণ করার জন্য দাবি জানান বিধায়কের কাছে। এছাড়া একাধিক জ্বলন্ত ইস্যু তুলে ধরে বিধায়কের কাছে। পরে তিনি স্কুল পরিদর্শন করে দেখেন দুটি জলের টেংকি থাকলে নেই জল। এ বিষয় নিয়ে দপ্তরের কর্মীদের সাথে কথা বলে দ্রুত পানীয় জলের ব্যবস্থা করা জন্য নির্দেশ দেন। আগামী দিন এই বৈঠক কতটা কাজে আসবে সেটাই এখন বড় বিষয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য