Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যবিদ্যুৎ নিগমের কর্মীদের শুভেচ্ছা জানালেন মন্ত্রী

বিদ্যুৎ নিগমের কর্মীদের শুভেচ্ছা জানালেন মন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ নভেম্বর : আলোর উৎসব দীপাবলি আলোময় না থাকলেও মঙ্গলবার বিদ্যুৎ নিগমের কর্মীদের শুভেচ্ছা জানাতে ভুতুরিয়া স্থিত বিদ্যুৎ নিগমের অফিসে ছুটে গেলেন বিদ্যুৎ মন্ত্রী রতন লাল নাথ। নিগমের বিভিন্ন কর্মীদের সঙ্গে কথা বলে অভিনন্দন জানান। একই সঙ্গে কলসেন্টারে কর্মরত কর্মীদেরও শুভেচ্ছা ও অভিনন্দন জানান। নিগমের সমস্ত আধিকারিক ও প্রকৌশলীদের সঙ্গে আলোচনা করেন। এর আগে মন্ত্রীকে নিগমের কার্যালয়ে স্বাগত জানানো হয়।

 ছিলেন বিদ্যুৎ দপ্তরের আধিকারিক, টি এস ই সি এল-র এম ডি দেবাশিস সরকার  সহ অন্যান্যরা। অভিনন্দন পর্ব শেষে মন্ত্রী রতন লাল নাথ জানান দুর্গাপূজার সময় নিগমের কর্মীরা ভাল কাজ করেছে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ দিতে পেরেছে। তাদের অবদান ভোলার নয়। বহু ত্রুটি বিচ্যুতি রয়েছে। পরিকাঠামো গত সমস্যা আছে। এর পরেও সবাই মিলে চেষ্টা করলে অনেক মহৎ কাজ সাধন করা সম্ভব। এটা করে দেখিয়েছে কর্মীরা। বিদ্যুৎ -র সাবস্টেশন চালু করায় পূজার সময় তার সুবিধা মিলেছে।

 ৪০০ কেভির পরিকল্পনা রয়েছে। বিদ্যুৎ ছাড়া রাজ্যের উন্নয়ন সম্ভব নয়।  সব মিলিয়ে বিদ্যুৎ- কে গুরুত্ব দেওয়া হচ্ছে। বিদ্যুৎ -র উন্নয়নে সব ধরনের সহযোগিতা করছেন মুখ্যমন্ত্রী ও অর্থমন্ত্রী বলে জানান মন্ত্রী রতন লাল নাথ। এদিন ভুতুরিয়া স্থিত বিদ্যুৎ নিগমের কর্মী সহ আগরতলা শহরের বিভিন্ন জায়গায় গিয়ে কর্মীদের সাথে মতবিনিময় করেন মন্ত্রী। একই সঙ্গে তাদের সফলতার জন্য অভিনন্দন জানান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য