Sunday, September 8, 2024
বাড়িরাজ্যউত্তর জেলা সফরে গেলেন সুনীল দেওধর

উত্তর জেলা সফরে গেলেন সুনীল দেওধর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ অক্টোবর : ২০১৮ সালে নির্বাচনের আগে রাজ্যের বেকারদের প্রধান প্রতিশ্রুতি ছিল মিসকলে মিলবে চাকরি। এই প্রতিশ্রুতি মূল নায়ক ছিলেন সুনীল দেওধর। গত ছয় বছরে চাকুরী মিসকলে হোক বা নাই হোক আচমকা নবমীর সকালে এই মিসকল নেতার দেখা পেল উত্তর জেলাবাসীর। এদিন সকালে ধর্মনগরে ঝটিকা সফরে যান তিনি।

তার সফর সঙ্গী ছিলেন প্রদেশ বিজেপি টিআইডিসির চেয়ারম্যান নবাদল বণিক, ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন, জেলা বিজেপির সভানেত্রী মলিনা দেবনাথ পুর পরিষদের চেয়ারপার্সন প্রদ্যুৎ দে সরকার সহ অন্যান্যরা। তিনি এসে নয়াপাড়া কালীবাড়ি, ধর্মনগর টাউন কালীবাড়ি হয়ে থানা রোড সার্বজনীন দুর্গাপূজা কমিটির পূজা পরিদর্শনে যান। থানা রোড সার্বজনীন দুর্গাপূজা কমিটির পক্ষ থেকে মহিলারা উলু ধ্বনি ও শঙ্খধ্বনির দিয়ে উনাকে বরণ করে নেয়।

তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, শুধুমাত্র নবমীর সকালে দেবীর পূজা অর্চনা করতে এবং পরিদর্শন করতে তিনি গেছেন। সবাইকে দুর্গাপূজায় ভালো থাকার জন্য এবং শান্তি-শৃঙ্খলা বজায় রেখে বাকি দিনগুলি অতিবাহিত করার পরামর্শ দেন। তিনি বিশ্ববন্ধু সেনের দীর্ঘায়ু কামনা করে বলেন রাজ্যে বিজেপির জয়যাত্রা শুরু হয়েছিল। এখনো অব্যাহত রয়েছে তাই এই ধর্মনগরকে সুনীল দেওধর কখনো ভুলতে পারবেন না। দায়িত্বে না থাকলেও তিনি এখনো ধর্মনগরের মানুষকে মনে প্রানে ভালবাসেন। আচমকা মিসকল নেতার রাজ্য সফর নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক গুঞ্জন সৃষ্টি হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য