Wednesday, June 19, 2024
বাড়িরাজ্যইয়ার্ডের মাছ লোডিং আনলোডিং-এর সূচনা করলেন মেয়র

ইয়ার্ডের মাছ লোডিং আনলোডিং-এর সূচনা করলেন মেয়র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ অক্টোবর : বাজার এলাকাগুলি যানজট মুক্ত করতে শনিবার থেকে শুরু হলো নাগিছড়াস্থিত মাছ পরিবহণ ইয়ার্ডের মাছ লোডিং আনলোডিং-এর কাজ। এইদিন সকালে নাগিছড়াস্থিত মাছ পরিবহণ ইয়ার্ডে নারকেল ফাটিয়ে মাছ লোডিং, আনলোডিং-এর সুচনা করেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার।

উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের সহকারী কমিশনার সহ অন্যান্যরা। এক সাক্ষাৎকারে নিগমের মেয়র দীপক মজুমদার জানান কয়েকদিন পূর্বে রাজ্যের মুখ্যমন্ত্রীর হাত ধরে এই মাছ পরিবহণ ইয়ার্ডের উদ্বোধন হয়েছে। মহারাজগঞ্জ বাজার ও বটতলা বাজারের ব্যবসায়ীদের সহযোগিতায় শনিবার থেকে মাছ পরিবহণ ইয়ার্ডের মাছ লোডিং আনলোডিং-এর কাজ শুরু করা হয়েছে। তিনি আরও জানান আগরতলা শহরকে যানজট মুক্ত করার পরিকল্পনা ধীরে ধীরে সফল হতে যাচ্ছে।

নাগিছড়ায় নব নির্মিত এই মাছের ইয়ার্ডে রয়েছে সিসি টিভি, নিরাপত্তা ব্যবস্থা, ক্যান্টিন, ডাইনিং হল, মিটিং হল, ২০ শয্যা বিশিস্ট কক্ষ, জলের ব্যবস্থা। বিগত দিনে বাজারে মাছের গাড়ি আনলোডিং হওয়ার ফলে বাজার অপরিষ্কার অপরিচ্ছন্ন থাকতো এবং রাস্তায় যানজট সৃষ্টি হতো। তৈরি হয় অস্বাস্থ্যকর পরিবেশ। এই সমস্ত কিছু মাথায় রেখে শহরের সৌন্দার্যায়নে লক্ষ্যে আগরতলা শহরতলীতে একটি স্থান চিহ্নিত করা হয়। সেই স্থানেই বহিঃ রাজ্য থেকে আসা মাছের গাড়ি গুলি পার্কিং করবে। এরপর প্রয়োজন মত ছোট গাড়ি করে মাছ নিয়ে যাওয়া হবে শহরের বাজার গুলিতে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য