Monday, December 4, 2023
বাড়িরাজ্যবর্তমান সরকারের কাজকর্মে মানুষ খুশি : মুখ্যমন্ত্রী

বর্তমান সরকারের কাজকর্মে মানুষ খুশি : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ অক্টোবর : মঙ্গলবার অরুন্ধতীনগর পঞ্চায়েত রাজ প্রশিক্ষণ কেন্দ্রের স্বরাজ ভবনে এন.পি.এ এবং প্রধানমন্ত্রী আবাস যোজনা গ্রামীণ স্কিমের ডিজিটাল লেনদেন কমপ্লায়েন্ট এবং রাজ্য স্তরের পুরস্কার প্রদান অনুষ্ঠান হিসাবে সমস্ত PRIS-এর ঘোষণা হয়। এবং এর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা।

মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মুখ্য সচিব জে কে সিনহা, গ্রাম উন্নয়ন ও পঞ্চায়েত দপ্তরের সচিব সন্দীপ আর রাঠোর সহ অন্যান্য আধিকারিক। এদিন মুখ্যমন্ত্রীর বক্তব্য রাখতে গিয়ে ধনপুর ও বক্সনগরের উপ-নির্বাচনের ফলাফলের প্রসঙ্গ তুলে বলেন বর্তমান সরকারের কাজকর্মে মানুষ খুশি। মানুষ এই সরকারের উপর আস্থা রাখছেন। উত্তর-পূর্বাঞ্চলের মধ্যে ত্রিপুরাকে মডেল রাজ্য হিসেবে গড়ে তোলার উপরে জোর দেন মুখ্যমন্ত্রী। রাম রাজ্য তৈরি করতে না পারলেও সেই মডেলটা দিকে যাওয়া যায়। এই প্রচেষ্টা করলে বর্তমান সরকারের স্থায়িত্ব সারা জীবন ত্রিপুরায় থাকবে। কেউ আসতে পারবে না।

 অনুষ্ঠানে ত্রিস্তর পঞ্চায়েতের জন প্রতিনিধিদের উদ্দেশ্যে একথা বললেন মুখ্যমন্ত্রী। গায়ের জোরে কিছু হবে না। ট্র্যান্সপারেন্সি না থাকলে কিছু কাজ হয় না। ইতিহাস যাতে সৃষ্টি হয় এমন কাজ করে যেতে হবে। তবে মানুষ মনে রাখবে। এদিন অনুষ্ঠানে বিভিন্ন স্কিমে পুরষ্কার পাওয়া গ্রাম পঞ্চায়েত ও জেলার প্রতিনিধিদের হাতে মুখ্যমন্ত্রী শংসাপত্র তুলে দেন। প্রধানমন্ত্রী আবাস যোজনায় গ্রামীণ প্রকল্পে বিশেষ কৃতিত্বের জন্য জেলা পর্যায়ের প্রথম স্থান অধিকার করেছে উত্তর জেলা। শংসাপত্র, স্মারক ও দেড় লাখ টাকার চেক দেওয়া হয় এই জেলাকে। এদিন পুরস্কৃত হয়েছেন বিভিন্ন বিষয়ে ২৭ টি গ্রাম পঞ্চায়েত।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য