Saturday, September 21, 2024
বাড়িরাজ্যস্বচ্ছ ভারত অভিযানে অংশ নিলেন মুখ্যমন্ত্রী

স্বচ্ছ ভারত অভিযানে অংশ নিলেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ অক্টোবর : দুই অক্টোবর মহাত্মা গান্ধীর জন্ম জয়ন্তী। এই দিনটিকে যথাযথ সম্মানের সাথে পালন করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বচ্ছ ভারত অভিযান করে শ্রমদান করার জন্য আহ্বান করেছেন। এরই অঙ্গ হিসেবে রবিবার সকালে রাজধানীর এমবিবি চৌমুহনিতে এক স্বচ্ছ ভারত অভিযানের আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন ২০১৪ সালে দেশে প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদি দায়িত্বভার গ্রহণ করার পর স্বচ্ছ ভারত অভিযানের উদ্যোগ গ্রহণ করেছেন। স্বচ্ছ ভারত অভিযানের মূল উদ্দেশ্য হলো আমাদের সমাজ এবং রাজ্য ও দেশ স্বচ্ছ রাখা। আগামী দুই অক্টোবর মহাত্মা গান্ধীর জন্মদিন। তাই গত মন কি বাত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী দেশবাসীর উদ্দেশ্যে ১ অক্টোবর স্বচ্ছ ভারত অভিযান করে শ্রমদানের আহ্বান জানিয়েছেন।

 তারই অঙ্গ হিসেবে এদিন স্বচ্ছ ভারত অভিযান সংগঠিত করা হয়েছে। সারা রাজ্যেই মিশন মুডে চলছে স্বচ্ছ ভারত অভিযান বলে জানান মুখ্যমন্ত্রী। আয়োজিত এই দিনের স্বচ্ছ ভারত অভিযানে মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন মুখ্য সচিব জে কে সিনহা, রাজ্য পুলিশের মহা নির্দেশক এবং তথ্য ও সংস্কৃতি দপ্তরের সচিব সহ অন্যান্য আধিকারিক।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য