Tuesday, July 16, 2024
বাড়িরাজ্যদুই সন্তানকে হত্যা করে নিজেও আত্মঘাতী গর্ভধারিনী মা

দুই সন্তানকে হত্যা করে নিজেও আত্মঘাতী গর্ভধারিনী মা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ সেপ্টেম্বর : নিজের দুই পুত্র সন্তানকে বিষ খাইয়ে হত্যা করার পর গর্ভধারিনী মা নিজেও আত্মহত্যা করল। অত্যন্ত চাঞ্চল্যকর এবং হৃদয়বিদারক ঘটনাটি ঘটে বুধবার রাতে চাম্পাহাওর থানাধীন গোপালনগর এডিসি ভিলেজের কমলা বাগান গ্রামে। কমলা বাগান গ্রামের দিনমজুর শ্রমিক মনু মুন্ডা জানান, বুধবার বিকেলে তিনি পাশের বাড়িতে টিভি দেখতে যায়।

ঘন্টা খানেক পর বিদ্যুৎ চলে যাওয়ায় তিনি ঘরে ফিরে ঘুমাতে যায়। ঠিক সেই সময় তার ১০ বছর ছোট ছেলে পরিমল মুন্ডা উপর আছড়ে পড়ে। কোন কিছু বুঝে ওঠার আগেই পরিমল মুন্ডার মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। এবং সে ছট্ফট্ করতে থাকে। কিছুক্ষণ পর ১২ বছরের ছেলে মনেশ মুন্ডা একই রকম অঙ্গী ভঙ্গি শুরু করে। ঘটনা প্রত্যক্ষ করে মনু মুন্ডা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন দৌড়ে আসে বাড়িতে। তারা এসে দেখতে পায় প্রমিলা মুন্ডারও একই অবস্থা।

মনু মুন্ডা জানান তার বড় ছেলে মনেশ মুন্ডা তাকে বলেন তাদের মা জলের সঙ্গে কি যেন খাইয়ে দিয়েছে। এবং মা নিজেও তা পান করেছেন। পরে গ্রামের মানুষজন বুধবার সন্ধ্যা রাতে মনু মুন্ডার স্ত্রী এবং দুই পুত্র সন্তানকে বিষ পান করা অবস্থায় নিয়ে আসেন বেহালাবাড়ি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সেখানে প্রাণ হারায় প্রমীলা মন্ডা এবং তার ছেলে পরিমল মুন্ডা। অপর ছেলে মনেশ মুন্ডাকে বেহালা বাড়ি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে বুধবার রাত সাড়ে বারোটায় পাঠানো হয় খোয়াই জেলা হাসপাতালে। পরের রাত পৌনে একটায় মনেশকে জিবি হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়। একই পরিবারের তিনজন বিষপান করে আত্মহত্যার ঘটনায় শোকের ছায়া নেমে আসে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য