Sunday, September 8, 2024
বাড়িরাজ্যভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা সন্ত্রাসে বিশ্বাসী নয় : রাজীব

ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা সন্ত্রাসে বিশ্বাসী নয় : রাজীব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ সেপ্টেম্বর : ‘আমার মাটি আমার দেশ’ কর্মসূচির অঙ্গ হিসেবে বুধবার এবং বৃহস্পতিবার ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা বাড়ি বাড়ি থেকে মাটি সংগ্রহ করেন। শুক্রবার প্রদেশ বিজেপি কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে সেই মাটির কলস তুলে দেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্যের হাতে। প্রত্যেক জেলা সভাপতি মাটির কলস সভাপতির হাতে তুলে দেন।

তারপর দেশাত্মক বোধক গানের মাধ্যমে এই অনুষ্ঠান চলে। তারপর বৃক্ষরোপণ করে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। উপস্থিত প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বক্তব্য রেখে বলেন, ভারতীয় জনতা পার্টি ক্ষমতার জন্য রাজনীতি করে না। কারণ দেশের প্রধানমন্ত্রী সমাজ পরিবর্তনের কথা বলেন। এবং গোটা দেশবাসীকে এক জায়গায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই অঙ্গ হিসেবে “আমার মাটি আমার দেশ” কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এই মাটি দিল্লিতে পাঠানো হবে। আজাদিকা অমৃত মহোৎসবকে স্মরণে রাখার জন্য অমৃত বাটিকা তৈরি করা হবে। এরই অঙ্গ হিসেবে ত্রিপুরা রাজ্য ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা প্রত্যেকে বাড়ি থেকে এই মাটি সংগ্রহ করেছে। তারপর এই মাটি আজ রাজ্যস্তরে তুলে দেওয়া হয়েছে। এবং এই মাটি অমৃত বাটিকার জন্য দিল্লিতে পাঠানো হবে। এর জন্য ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাদের ধন্যবাদ জানান প্রদেশ বিজেপি সভাপতি।

ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা দেবতুল্য। তারা মানুষের জন্য কাজ করে। সন্ত্রাসে বিশ্বাসী নয় বলে জানান প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জন্মদিন কোন আনন্দ উল্লাস করে নয়, মানুষের জন্য কাজ করে জন্মদিন উদযাপন করার কথা বলেছেন। তাই প্রদেশ বিজেপির পক্ষ থেকে আহ্বান করা হচ্ছে যাতে সমাজের জন্য এবং মানুষের জন্য কাজ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন পালন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে এদিন মেয়র দীপক মজুমদার এবং প্রদেশ বিজেপির সাংগঠনিক জেলা সভাপতিগণ সহ অন্যান্য কার্যকর্তা ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য