Saturday, September 30, 2023
বাড়িরাজ্যশেষ বেলায় রক্ত ঝড়ল উপনির্বাচনে, বিরোধী দলের হাতে আহত ১১ জন বিজেপি...

শেষ বেলায় রক্ত ঝড়ল উপনির্বাচনে, বিরোধী দলের হাতে আহত ১১ জন বিজেপি কর্মী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ সেপ্টেম্বর :  উত্তপ্ত পরিস্থিতি ২৩ ধনপুর ৪ নং বুথ মোহনভোগ আনন্দপুর এলাকায়। বহিরাগত ১১ জন বিজেপি কর্মীকে আক্রমণ করে আহত করল তিপ্রা মথার কর্মীরা বলে অভিযোগ। ঘটনার জানা যায়, বিশ্রামগঞ্জর বিভিন্ন জায়গা থেকে ১১ জন বিজেপি কর্মী বাইক করে ২৩ ধনপুর চার ৪ নাম্বার বুথ এলাকার আনন্দপুর স্কুলে ভোট গ্রহণ কেন্দ্রে চলে আসে। তখন বিশ্রামগঞ্জ থেকে আসা ১১ জন বিজেপি কর্মীকে দেখে মথার কর্মীরা তাদের উপর এলপাথারি দা, রড লাঠি দিয়ে আক্রমণ করতে থাকে।

বিজেপি কর্মীদের সঙ্গে থাকা যে বাইক গুলি ছিল মথার কর্মীরা আগুনে পুড়িয়ে দেয়। মথার কর্মীদের আক্রমণে আহত হয়ে বিজেপি কমীরা ঘটনাস্থলে পড়ে থাকে। সেখান থেকে মেলাঘর দমকল কর্মীরা ঘটনার স্থল থেকে তাদেরকে উদ্ধার করে মেলাঘর হাসপাতালে নিয়ে যায়।

আহতরা হলো রজিত দেববর্মা, বয়স ৪২, বাড়ি বিশ্রামগঞ্জ, লিটন মিয়া, বয়স ৪৪, বাড়ি বিশ্রামগঞ্জ, উত্তম দেববর্মা, বয়স ৪২, বাড়ি বিশ্রামগঞ্জ, বিশ্বজিৎ দেববর্মা, বয়স ৪০, বাড়ি চড়িলাম, রঞ্জিত দেববর্মা, বয়স ৪১, বাড়ি বিশ্রামগঞ্জ, উত্তম দেববর্মা, বাড়ি বিশ্রামগঞ্জ, জয়দেব মাশরুম বাড়ি বিশ্রামগঞ্জ, বিবেকানন্দ জমাতিয়া বাড়ি জুমের ডেপা, রব দেববর্মা, মফিজ মিয়া বাড়ি বিশ্রামগঞ্জ, সুমির সাহা বয়স ১৯, বাড়ি মোহনভোগ, আরো একজন রয়েছে তার নাম জানা যায় নি। এদের মধ্যে উত্তম দেববর্মা, লিটন মিয়া রুজিত দেববর্মা, নিতাই দেববর্মা এবং পরবর্তীকালে আরও দুজন সহ মোট ছয়জনকে আগরতলা জিবি হাসপাতালে রেফার করা হয়। এই ঘটনার খবর পেয়ে মেলাবর হাসপাতালে দ্রুত গতিতে ছুটে আসেন ২৩ ধনপুর বিজেপির প্রার্থী বিন্দু দেবনাথ, সোনামুড়া মন্ডল সম্পাদক বিশ্বজিৎ দাস, মাইনরিটি মোর্চার নেতা জসীম উদ্দীন সহ আরো অন্যান্য বিজেপির কার্যকর্তারা। তবে আহত কর্মীরা এবং বিজেপি নেতারা এই বিষয়ে কোন মুখ খোলেননি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য