Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যঅসামাজিক কার্যকলাপের অভিযোগে থানা থেকে আটক পুরুষ মহিলা

অসামাজিক কার্যকলাপের অভিযোগে থানা থেকে আটক পুরুষ মহিলা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ সেপ্টেম্বর :  অসামাজিক কার্যকলাপে হাবুডুবু খাচ্ছে আগরতলা শহরের অলিগলিতে গজিয়ে ওঠা হোটেলগুলি। যুবক যুবতীরা হোটেলের কক্ষে নিরাপদে অসামাজিক ক্রিয়া কলাপ চালিয়ে যাচ্ছে। এই ক্ষেত্রে একাংশ হোটেল মালিক অসামাজিক ক্রিয়া কলাপে সহযোগিতা করে যাচ্ছে। রবিবার রাতে তার প্রমান পেল পশ্চিম আগরতলা থানার পুলিশ।

 ঘটনার বিবরণে জানা যায় রবিবার রাতে পশ্চিম আগরতলা থানার পুলিশ বটতলা স্থিত হোটেল রাঙ্গামাটিতে যায় রুটিন চেকিং-এর সময়। সেই সময় পুলিশ কর্মীরা দেখতে পায় হোটেলের একটি কক্ষে একজন পুরুষ ও একজন মহিলা অবস্থান করছে। অথচ হোটেলের রেজিস্টারে সেই রুমটি বুকিং করার বিষয়ে কোন নাম উল্লেখ নেই। পুলিশ এই রুমে থাকা পুরুষ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করার পর এই ব্যক্তি জানায় তিনি রুমে থাকা মহিলাকে চিনেন না।

অপরদিকে মহিলাও জানায় তিনি পুরুষ ব্যক্তিকে চিনেন না। অথচ উভয়ই একই কক্ষে অবস্থান করছিলেন। কক্ষের অভ্যন্তরে টেবিলে সাজানো রয়েছে মদের বোতল সহ গ্লাস। জানা যায় এই গৃহবধূ রামনগর এলাকায় ভাড়া থাকে। অপরদিকে পুরুষ ব্যক্তির বাড়ি এডি নগর এলাকায়। পরে পুলিশ এই মহিলা ও পুরুষ ব্যক্তিকে থানায় নিয়ে যায়। এক পুলিশ অফিসার জানান হোটেলের যে রুমে পুরুষ ও মহিলা অবস্থান করছিলেন। সেই রুম বুকিং-এর বিষয়ে হোটেলের রেজিস্টারে উল্লেখ নেই। তাই তাদেরকে তদন্তের স্বার্থে থানায় নিয়ে জাওয়া হচ্ছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য