Sunday, September 8, 2024
বাড়িরাজ্যশেষ লগ্নে বক্সনগর বিধানসভা কেন্দ্রে ভোট প্রচারে ঝড় তুললেন মুখ্যমন্ত্রী

শেষ লগ্নে বক্সনগর বিধানসভা কেন্দ্রে ভোট প্রচারে ঝড় তুললেন মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ সেপ্টেম্বর : বক্সনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনকে সামনে রেখে বিজেপি প্রার্থী তফাজ্জল হোসেনের সমর্থনে শনিবার বক্সনগর ব্যাঙ্ক মাঠে মহিলা মোর্চার উদ্যোগে অনুষ্ঠিত হয় মহা জনসভা। এইদিনের জনসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। মহাজনসভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা বলেন ২০২৩ সালের যে ভাবে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে তা ত্রিপুরার ইতিহাসে নজীরবিহীন ঘটনা।

তার আগে ত্রিপুরা রাজ্যে নির্বাচন হওয়া মানে খুন সন্ত্রাস, বোমা বাজির ঘটনা ঘটত। বক্সনগর, ধনপুরের মতো জায়গায় উপনির্বাচন হলে আগে উশৃঙ্খলতার বাতাবরণ দেখা যেত। কিন্তু আসন্ন উপনির্বাচনকে সামনে রেখে এখনো পর্যন্ত সেই ধরনের কোন ঘটনা ঘটে নি। এইটাও একটা নজীরবিহীন ঘটনা বলে অভিমত ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী। দেশকে শক্তিশালী করতে হলে, রাজনীতি শক্তিশালী করতে হলে ভারতীয় জনতা পার্টি ছাড়া এইটা কোন অবস্থায় সম্ভব নয়। দেশকে শক্তিশালী করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কাজ করে যাচ্ছেন। ২০১৪ সালের নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে জন কল্যাণে একের পর এক সিদ্ধান্ত গ্রহণ করে চলছেন। তিন তালাক নিসিদ্ধ করার মধ্যদিয়ে সংখ্যা লঘু মা বোনদের শক্তিশালী করেছেন প্রধানমন্ত্রী।

 রাজ্য সরকার সরকারি চাকুরির ক্ষেত্রে মহিলাদের জন্য ৩৩ শতাংশ সংরক্ষণের ব্যবস্থা করেছে বলেও জানান মুখ্যমন্ত্রী। অপরদিকে মহাজনসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ বিজেপি সভাপতি বলেন রাজ্য সরকার রাজ্যের মহিলাদের স্বাবলম্বী করতে একের পর এক সিদ্ধান্ত গ্রহণ করেছে। তার নিরিখে সমগ্র রাজ্যের মা-বোনরা একত্রিত হয়ে বিজেপিকে ২০২৩ সালে পুনঃরায় রাজ্যের ক্ষমতায় বসিয়েছে। ৩ শতাংশ বেশি ভোট দিয়ে বিজেপিকে দ্বিতীয়বার ক্ষমতায় বসিয়েছে বলে দাবি করেন তিনি। এইদিনের মহা জনসভায় মুখ্যমন্ত্রী, প্রদেশ বিজেপি সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়, বিধায়ক কিশোর বর্মণ, বিজেপি প্রার্থী তফাজ্জল হোসেন সহ অন্যান্যরা। এইদিন ২৯৩ জন ভোটার বিরোধী শিবির ত্যাগ করে বিজেপি দলে যোগদান করেন। নবাগতদের বিজেপি দলে বরন করে নেন জনসভায় উপস্থিত বিজেপি নেতৃত্বরা। এইদিনের মহা জনসভায় বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য