Friday, May 31, 2024
বাড়িরাজ্যছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৪

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ সেপ্টেম্বর : মহিলার গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে গেল ছিনতাইকারীরা। তবে এইবার ছিনতাইয়ের ঘটনার কিছু সময়ের মধ্যে স্বর্ণের চেইন সহ ছিনতাইকারিকে জালে তুলতে সক্ষম হল এনসিসি থানার পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায় এইদিন উজান অভয়নগর বাজারে কিছু সামগ্রী ক্রয় করতে যান বিশ্বতি দেববর্মা নামে এক মহিলা। বিশ্বতি দেববর্মা সামগ্রী ক্রয় করার পর ব্যাগ থেকে টাকা বের করে দেওয়ার সময় ওনার গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায় এক ছিনতাইকারি। সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত লোকজন ছিনতাইকারির পিছু ধাওয়া করে। অপরদিকে ঘটনার খবর পেয়ে এনসিসি থানার পুলিসও ছিনতাইকারির সন্ধানে নামে।

স্থানিয় লোকজনদের সহযোগিতায় এনসিসি থানার পুলিশ শেষ পর্যন্ত চার ছিনতাইকারিকে জালে তুলতে সক্ষম হয়। উদ্ধার হয় বিশ্বতি দেববর্মার গলা থেকে ছিনতাই করে নিয়ে যাওয়া স্বর্ণের চেইন। এনসিসি থানার ওসি জানান ধৃতরা হল বাপন দেববর্মা, বিটল দেববর্মা, মিহির দেববর্মা ও বিজয় ধানুক। ধৃতদের মধ্যে এক জনের বাড়ি গাবর্দি, দুই জনের বাড়ি কল্যাণপুর থানা এলাকায় এবং অপর জনের বাড়ি শ্যামলীবাজার এলাকায়। ধৃতদের মধ্যে তিন জন হরিজন কলোনি এলাকার এক বাড়িতে ভাড়া থাকে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে বলে জানান তিনি। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য