Sunday, September 8, 2024
বাড়িরাজ্যরাজ্য সফরে এলেন ঢাকা জাতীয় প্রেস ক্লাবের ১৭ সদস্যের প্রতিনিধি

রাজ্য সফরে এলেন ঢাকা জাতীয় প্রেস ক্লাবের ১৭ সদস্যের প্রতিনিধি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ সেপ্টেম্বর :  আগরতলা প্রেস ক্লাবের আমন্ত্রণে ঢাকা জাতীয় প্রেস ক্লাবের ১৭ জন প্রতিনিধি তিনদিনের সফরে শুক্রবার আগরতলা আসেন। আগরতলা প্রেস ক্লাবের পক্ষ থেকে সফরকারি প্রতিনিধিদের আগরতলা প্রেস ক্লাবে স্বাগত জানানো হয়।

দুই পক্ষের তরফে রাখী পরিয়ে দেওয়া হয়। চলে শুভেচ্ছা বিনিময়। ঢাকা জাতীয় প্রেস ক্লাবের প্রতিনিধি দলে রয়েছেন সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত সহ অন্যরা। অন্যদিকে আগরতলা প্রেস ক্লাবে উপস্থিত ছিলেন সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, সম্পাদক রমাকান্ত দে, আগরতলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক অভিষেক দে সহ অন্যরা। প্রতিক্রিয়ায় ঢাকা জাতীয় প্রেস ক্লাবের সভাপতি বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের যে সম্পর্ক সেটা রক্তের সম্পর্ক। মুক্তি যুদ্ধে ভারতের অবদান বাংলাদেশের প্রতিটি মানুষ স্মরণ করে। তিনি বলেন, দুই দেশের জনগণের সম্পর্ক বন্ধুত্বের। সাংবাদিকরা দুই দেশের জনগণের সঙ্গে জনগণের সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যেতে পারে। এই সম্পর্কের সুত্র ধরেই তাদের আগরতলায় আসা। তিনি আরও বলেন, তারা জনগণের ও সাংবাদিকদের পক্ষ থেকে শুভেচ্ছা বয়ে নিয়ে এসেছেন 

ঢাকা জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বলেন, দুই প্রেস ক্লাব মিলে আরও সম্পর্ক- সৌহার্দ্য কিভাবে বাড়ানো যায় সেবিষয়ে কথা হবে। তিনি বলেন, আগরতলা বাংলাদেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে এই কারণে ১৯৭১ সালে আগরতলায় বাংলাদেশের সবচেয়ে বেশি মানুষ জায়গা নিয়েছে।আগরতলা প্রেস ক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য বলেন, রবীন্দ্র ও বঙ্গবন্ধুর স্মৃতি ধন্য রাজ্য এখানে আগরতলা প্রেস ক্লাবের আমন্ত্রণে ঢাকা জাতীয় প্রেস ক্লাবের প্রতিনিধিরা এসেছেন। আগরতলা সফরে ঢাকা জাতীয় প্রেস ক্লাবের সঙ্গে আগরতলা প্রেস ক্লাবের প্রীতি ক্রিকেট ম্যাচ হবে শনিবার নরসিংগড়ে। রবিবার রাজ্যের বিভিন্ন দর্শনীয় স্থান গুলিও তারা পরিদর্শন করবেন। সন্ধ্যায় হবে প্রেস ক্লাবে পুরষ্কার বিতরণ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য