Saturday, September 7, 2024
বাড়িরাজ্যসহধর্মীনির সাথে ঝামেলায় ঘিরে বদলি হলেন অতিরিক্ত পুলিশ সুপার

সহধর্মীনির সাথে ঝামেলায় ঘিরে বদলি হলেন অতিরিক্ত পুলিশ সুপার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ আগস্ট :আইনের রক্ষক আইনের ভক্ষকের ভূমিকায়। যাদের হাতে আইন রক্ষার দায়িত্ব তাদের হাতে নির্যাতনের শিকার এক গৃহবধূ। ঘটনার বিবরণে জানা যায় বর্তমানে গোমতী জেলার অতিরিক্ত পুলিস সুপার হিসাবে কর্মরত উত্তম বনিকের সাথে সামাজিক ভাবে বিয়ে করেন ২০১২ সালের ২ মার্চ। বিয়ের তিন মাস পর থেকে তিনি স্ত্রীর উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন।

 তারপর ২০১২ সালের ২০ আগস্ট উত্তম বনিক স্ত্রীর উপর চাপ দেন বাপের বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা নিয়ে আসার জন্য। সেই দীনই উত্তম বনিকের শাশুড়ি নগদ ৫০ হাজার টাকা দিয়ে যায়। তারপরও স্ত্রীর উপর নির্যাতন বন্ধ করে নি গুণধর উত্তম বনিক। এরই মধ্যে তাদের কন্যা সন্তানের জন্ম হয়। বর্তমানে তাদের কন্যা সন্তানের বয়স ১০ বছর। উত্তম বনিক কিছু দিন পূর্বে জায়গা ক্রয় করে। তারপর স্ত্রীর উপর নির্যাতনের মাত্রা বৃদ্ধি করে দেয় বাপের বাড়ি থেকে নগদ টাকা নিয়ে আসার জন্য। স্ত্রী বাপের বাড়ি থেকে নগদ টাকা নিয়ে আসতে অস্বীকার করায় স্ত্রীকে চাপ দিতে থাকে ডাক্তার, ইঞ্জিনিয়ারদের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে তাদের ব্ল্যাকমিল করে টাকা নিয়ে তাকে দেওয়ার জন্য। স্ত্রী এই কাজ করতে অস্বীকার করার পর উত্তম বনিক স্ত্রীকে চরিত্র হীন প্রমান করতে উঠে পরে লাগে।

এরই মধ্যে স্ত্রী উত্তম বনিকের মবাইলে দেখতে পায় বিভিন্ন মহিলার সাথে উত্তম বনিকের অবৈধ সম্পর্ক রয়েছে। এই বিষয়ে স্ত্রী জেনে যাওয়ার পর উত্তম বনিক নিজের ক্ষমতার ভয় দেখাতে থাকে স্ত্রীকে। বাধ্য হয়ে ন্যায় বিচারের দাবি জানিয়ে সোমবার উত্তম বনিকের স্ত্রী পশ্চিম মহিলা থানায় স্বামী গুণধর গোমতী জেলার অতিরিক্ত পুলিশ সুপার উত্তম বনিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। থানায় মামলা দায়ের করার পর নির্যাতিতা সাংবাদিকদের মুখোমুখি হয়ে গোটা ঘটনার বিষয়ে তুলে ধরেন। সোমবার বিকালে উত্তম বনিকের স্ত্রী থানায় মামলা দায়ের করার পর নড়ে চড়ে বসে রাজ্য পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা। রাতারাতি উত্তম বনিককে গোমতী জেলার অতিরিক্ত পুলিশ সুপারের পদ থেকে বদলি করে পুলিশ সদর দপ্তরে নিয়ে আসা হয়। রাজ্য পুলিশের মহানির্দেশকের নির্দেশে উত্তম বনিককে পুলিশ সদর দপ্তরে নিয়ে আসা হয়। অপরদিকে গোমতী জেলার অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে সুমন মজুমদারকে। এখন দেখার আরক্ষা দপ্তর উত্তম বনিকের বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য