Tuesday, July 16, 2024
বাড়িরাজ্যস্ত্রীর পরকীয়া সম্পর্কের জেরে রক্তাক্ত স্বামী

স্ত্রীর পরকীয়া সম্পর্কের জেরে রক্তাক্ত স্বামী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ আগস্ট : স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক মালিকের। স্বামী প্রতিবাদ করতেই মালিকের ছুরির আঘাতে রক্তাক্ত স্বামী। আহত স্বামীর নাম বিশ্বজিৎ মন্ডল। গুরুতর আহত অবস্থায় চিকিৎসা চলছে আগরতলার জিবি হাসপাতালে।

জানা যায়, তেলিয়ামুড়া মহকুমার বাসিন্দা বিশ্বজিৎ মন্ডল রেস্টুরেন্টে কাজ করার সুবাদে আমতলী এলাকায় ভাড়া থাকেন। বিশ্বজিৎ মন্ডলের অভিযোগ তার স্ত্রীর সঙ্গে মালিকের অবৈধ সম্পর্ক রয়েছে গত দু-তিন মাস ধরে। মালিকের বাড়ি রানিরবাজার এলাকায়। নাম মঞ্জু ঘোষ। রবিবার দুপুরে স্বামী বিশ্বজিৎ মন্ডল রানির বাজার স্থিত মঞ্জু ঘোষের বাড়িতে গিয়ে স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের বিষয়টি নিয়ে প্রতিবাদ করে। মালিক মঞ্জু ঘোষ তখন তেলের বেগুনে জ্বলে উঠে। ধারালো অস্ত্র দিয়ে বিশ্বজিৎ মন্ডলের সারা শরীরে বিস্তর আঘাত করে। – BYTE স্বামী

এদিকে রানির বাজার থানার এসআই প্রদীপ ত্রিপুরা জানিয়েছেন বিশ্বজিৎ মন্ডলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসীরা রানির বাজার হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে খবর আসে রানিরবাজার থানায়। বিশ্বজিৎ মন্ডলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রানিরবাজার হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় আগরতলা জিবি হাসপাতালে। রানিরবাজার থানা থেকে খবর দেওয়া হয় বিশ্বজিৎ মন্ডলের পরিবারের লোকজনদের কাছে। এই ঘটনাকে কেন্দ্র করে রানিরবাজার এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অভিযুক্ত সেই রেস্টুরেন্টের মালিক মঞ্জু ঘোষের বিরুদ্ধে পুলিশ কোন ধরনের ব্যবস্থা গ্রহণ করে কিনা এবারে সেটাই দেখার।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য