Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যউড়ালপুলে দুর্ঘটনায় মৃত্যু ১, আহত ১

উড়ালপুলে দুর্ঘটনায় মৃত্যু ১, আহত ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ আগস্ট : শনিবার রাতে অসাবধানতার কারণে রাজধানীর উড়ালপুলে ভয়াবহ যান দুর্ঘটনা সংঘটিত হয়। পরবর্তী সময়ে জিবি হাসপাতালে মৃত্যু হয় দুর্ঘটনায় আহত দুই যুবকের মধ্যে অদিপ্ত ভট্টাচার্যের। তার বয়স ২৭ বছর। বাড়ি কমলপুরে। বেসরকারি সংস্থায় কর্মরত হওয়ায় বোন এবং মার সাথে শিবনগর এলাকায় ভাড়া থাকতেন।

তার বোন জানায়, শনিবার রাতে শনি পূজার থেকে বাড়ি ফেরার সময় অদিপ্ত উড়ালপুলে দুর্ঘটনায় পড়ে। পরবর্তী সময় থানা থেকে খবর দেওয়া হয় পরিবারের লোকজনদের। খবর পেয়ে জিবি হাসপাতালে ছুটে গিয়ে দেখে গুরুতর আহত হয়েছে তার ভাই। কিন্তু পরবর্তী সময় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন অদিপ্ত। রবিবার দুপুরে মৃতদেহ ময়না তদন্তের পর পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়। শনিবার রাতে যে ঘটনাটি হয়েছে তা গাড়ি ও স্কুটির মধ্যে সংঘর্ষ হয়।

এতে দুজন গুরুতর আহত হয়। তাদের দুজনকে উদ্ধার করে জিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। গাড়ির নম্বর TR 04 C0697 ও স্কুটির নম্বর TR 01AN7071। পশ্চিম আগরতলা থানার পুলিশ ঘটনার স্থলে ছুটে গিয়ে তদন্ত শুরু করেছে। গাড়ি এবং স্কুটি দু’টি আটক করেছে পুলিশ বলে জানা যায়। 

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য