Friday, October 18, 2024
বাড়িরাজ্যদুর্ঘটনায় আহত ৪, দমকল কর্মীদের উপর আক্রমণের চেষ্টা এলাকাবাসীর

দুর্ঘটনায় আহত ৪, দমকল কর্মীদের উপর আক্রমণের চেষ্টা এলাকাবাসীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ আগস্ট : তেলিয়ামুড়া খোয়াই সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনায় আহত চারজন। ঘটনা শুক্রবার রাতে তেলিয়ামুড়া থানাধীন লালটিলা এলাকায়। ঘটনার বিবরণে জানা যায়, তেলিয়ামুড়া থানাধীন লালটিলা এলাকায় TR 06 3500 নম্বরের একটি যাত্রীবাহী অটো গাড়ির সঙ্গে TR 06 A 1942 নম্বরের একটি মালবাহী ছোট গাড়ির সংঘর্ষ হয়।

 এতে আহত হয় উভয় গাড়িতে থাকা মোট ৪ জন। ঘটনাটি প্রত্যক্ষ করে সাধারণ মানুষজন খবর দেয় তেলিয়ামুড়া অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীদের। ঘটনার খবর পেয়ে অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। এদিকে অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীদের অভিযোগ, অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছালে এলাকার একাংশ উশৃংখল ও মদ্যপ অবস্থায় থাকা যুবকরা তাদের গাড়ি ঘিরে ধরে এবং তাদের মারতে উদ্যত হয়। পরবর্তীতে সচেতন মানুষজনদের সহায়তায় আহত তিনজনকে উদ্ধার করে নিয়ে আসা হয় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। এবং পরবর্তীতে স্থানীয় মানুষজন অপর আরেক ব্যাক্তিকে ঘটনার স্থল থেকে উদ্ধার করে নিয়ে আসে হাসপাতালে।

 আহতরা হলো প্রণব দাস, তাপস দাস ও সুজিত দাস। তারা সকলেই মোহরছড়া এলাকার বাসিন্দা। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল থেকে আহত চারজনকে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে রেফার করেন। বর্তমানে আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। এদিকে থানা সূত্রের খবর, এই পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষ রাতের অন্ধকারে নাকি প্রায় ৩০ মিনিট সময় তেলিয়ামুড়া খোয়াই সড়ক অবরোধ ছিল। যদিও পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতির স্বাভাবিক হয় বলে খবর।রাতের অন্ধকারে এই পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে গোটা লালটিলা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য