Thursday, July 25, 2024
বাড়িরাজ্য২০ জন ড্রাগস কারবারী আটক

২০ জন ড্রাগস কারবারী আটক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ জুলাই:রাধাকিশোরপুর থানার পুলিশের হাতে উদয়পুর মহকুমা থেকে ২০ জন ড্রাগস সেবনকারী এবং ব্যবসায়ী আটক। মঙ্গলবার সকালে এক  ড্রাগস ও কৌটা  কারবারিকে  আটক করে তার কাছ থেকে মোবাইল সিজ করে তথ্য সংগ্রহ করে তদন্তে নেমে বাকিদের আটক করতে সফল হয়। ধৃতরা ১৮ থেকে ২৫ বছরের যুবক।

এর মধ্যে কিল্লা এলাকার দুইজন জনজাতি যুবককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার হয় ড্রাগস, সিরিঞ্জ সহ নেশার কাজে ব্যবহৃত মোবাইল ফোন। রাধা কিশোরপুর থানার ওসি জানান গোপন খবরের ভিত্তিতে পুলিশ জানতে পারে তাহির মিয়া চৌধুরী নামে এক ব্যক্তি উদয়পুর, বাগমা এবং কিল্লা সহ আশপাশে এলাকাগুলোর মধ্যে এজেন্ট নিয়োগ করে নেশার রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। পুলিশ তদন্তে নেমে তাকে আটক করে বাকিদের আটক করেছে।

তাদের যন্ত্রণায় জনসাধারণ উদ্দেশ্য বলে জানান পুলিশ আধিকারিক। মোট কুড়িজনকে আটক করে পুলিশ প্রচুর পরিমাণে ব্রাউন সুগার সহ ১৭ টি মোবাইল ফোন এবং ছয়টি বাইক উদ্ধার করেছে। তবে নেশার সাগরে ভাসছে ত্রিপুরা রাজ্য। ধংস হয়ে যাচ্ছে যুব সমাজ। গ্রাম থেকে শহর, পাহাড় থেকে সমতল নেশা কারবারিরা ইতিমধ্যে সর্বত্র নেশার জাল ছড়িয়ে ফেলেছে। সবুজে ভরা প্রান্তিক পাহাড়ি রাজ্য তৈরি হয়েছে নেশার সাগরে। গন্ধহীন উন্নত মানের নেশা অকালে কেরে নিচ্ছে তরতাজা প্রাণ। রাজ্য সরকার নেশা মুক্ত ত্রিপুরা গড়ার বার্তা দিলেও একাংশ পুলিশ কর্মীর অসহযোগিতার ফলে নেশা মুক্তর পরিবর্তে নেশা যুক্ত ত্রিপুরা পরিণত হচ্ছে। ত্রিপুরা রাজ্যে অর্থাৎ অঘোষিত নেশার সাগরে শুরু হয়েছে মৃত্যু মিছিল। গত দুদিনে ড্রাগসের কারণে একাধিক মৃত্যু ঘটনা সামনে উঠে এসেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য