Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যমহিলা যাত্রীর অভিযোগের পর গ্রেফতার অটো চালক

মহিলা যাত্রীর অভিযোগের পর গ্রেফতার অটো চালক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ জুন : অটো চালকের বিরুদ্ধে কু- মতলবের অভিযোগ তুলে বুধবার অরুন্ধতী নগর থানায় দিনভর হট্টগোল করল এক মহিলা যাত্রীর পরিবার। মহিলা যাত্রীর অভিযোগের পর পাল্টা অভিযোগ অটো সেন্টিগ্রেটেড কর্মকর্তাদের।

এক প্রকার ভাবে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয় এদিন থানায়। মহিলা যাত্রীর অভিযোগ গত সোমবার রাজধানীর চৌধুরী মেইল এলাকা থেকে অটো করে ক্যাম্পের বাজার যাওয়ার জন্য রওনা হয় এক মহিলা। কিন্তু অটো চালক তাকে ক্যাম্পের বাজার দিকে না নিয়ে বাধারঘাট টিভি টাওয়ারের দিকে নিয়ে রওয়ানা হয়। তখন অটো চালককে রাস্তায় দাঁড়াতে বলেন। কিন্তু চালক দাঁড়ায়নি। শেষ পর্যন্ত অটোটি ভিড়ে দাঁড়ানোর পর সুযোগ বুঝে নেমে পড়েন মহিলা যাত্রী। পরবর্তী সময় পুনরায় আবার অটো ঘুরিয়ে এসে মহিলাকে নিয়ে যাওয়ার জন্য ডাকাডাকি করে অটো চালক সহ গাড়িতে থাকা বাকি পুরুষ যাত্রীরা। কিন্তু সেই মহিলা আর অটোতে উঠেন নি।

এই ঘটনার পর অরুন্ধতী নগর থানায় একটি মামলা দায়ের করেন সে মহিলা যাত্রী। এদিকে মহিলা যাত্রীর এক পরিজন জানায় সোমবার ঘটনার পর মঙ্গলবার মহিলার বাড়িতে যায় সেই অটো চালক। এবং ক্ষমা চেয়ে বলেন মামলা তুলে নেওয়ার জন্য। তারপর অটো চালক এবং মহিলার যাত্রীর পরিজনের মধ্যে হাতাহাতি হয়। বুধবার থানায় মীমাংসার জন্য আসে দুই পক্ষ। অটো চালকের সাথে আসা সেন্টিগ্রেটের কর্মকর্তারা পাল্টা অভিযোগ তুলে মঙ্গলবার সেই মহিলার আত্মীয় অটো চালককে বাড়িতে ডেকে নিয়ে মারধর করে এবং আটকে রাখে। এ বিষয়ে তারা থানায় অভিযোগ জানান। কিন্তু পুলিশ চালকের কথাবার্তায় কিছু অসংলগ্নতা পেয়ে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। আটক অটো চালকের নাম গৌরচান দেবনাথ। বাড়ি বেলাবর এলাকায়। ধৃত চালক মহিলা যাত্রীর পরিবারকে কথা দিয়েছিল সেদিন অটোতে থাকা তার ভাইকে বুধবার স্বশরীরে থানায় হাজির করবেন। কিন্তু থানায় হাজির করতে পারেনি অটো চালক। কিন্তু মহিলা যাত্রীর বেশ কয়েকটি কথাবার্তায় বানানো গল্পের মত মনে হয়েছে। কারণ তিনি থানায় দাবি করেছেন সেদিন ব্যাংক থেকে বের হওয়ার পর অন্য যাত্রী সাথে এই অটো চালকের কথাবার্তায় ক্যাম্পে বাজার যাবে বলে ভেবেছিলেন, তারপরই তিনি অটোতে উঠে পড়েন। পরবর্তী সময় এই ঘটনাটি সংগঠিত হয়েছে। কিন্তু অটো সেন্টিগ্রেডের পক্ষ থেকে দাবি বাধারঘাট এলাকায় সেদিন অন্য যাত্রীকে নামিয়ে তারপর ক্যাম্পের বাজারে উদ্দেশ্যে রওনা হয়েছিল অটো চালক গৌরচান। পরবর্তী সময় মহিলার চিৎকার করা ড্রপ গেইট এলাকায় নামিয়ে দেওয়া হয় মহিলা যাত্রীকে। অভিযোগ ও পাল্টা অভিযোগের ফলে উত্তপ্ত হয়ে উঠে থানায় এলাকা। কিছুক্ষণ বন্ধ থাকে ক্যাম্পের বাজার রোডে যাত্রীবাহী অটো চলাচল। পুলিশের জিজ্ঞাসাবাদে উঠে আসতে পারে কারা গল্প বানাচ্ছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য