Sunday, May 28, 2023
বাড়িরাজ্যলোকসভা নির্বাচনে রাজ্যের দুইটি আসনে বিজেপিকে জয়ী করা লক্ষ্য : মু্খ্যমন্ত্রী

লোকসভা নির্বাচনে রাজ্যের দুইটি আসনে বিজেপিকে জয়ী করা লক্ষ্য : মু্খ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ মে : আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের দুইটি আসনে বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার জন্য ত্রিপুরা বিজেপি জন সমর্থন সুনিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সেই বিষয়েও কার্যকারিণী বৈঠকে আলোচনা বললেন মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। বুধবার খোয়াই জেলার পূর্ব কল্যাণপুরের নবনির্মিত ডায়েট কলেজের মিলনায়তনে এবং আগরতলা রবীন্দ্রশতবার্ষিকী ভবনে সদর শহর জেলার কার্যকারিনী বৈঠকে মুখ্যমন্ত্রী আরো বলেন দলের নির্দেশে তিনি বিজেপি খোয়াই জেলার কার্যকারিণী বৈঠকে অংশগ্রহণ করেছেন। ২২ মে অনুষ্ঠিত হয়েছে প্রদেশ বিজেপির কার্যকারিণী বৈঠক।

২৬ মে অনুষ্ঠিত হবে মণ্ডল স্তরের কার্যকারিণী বৈঠক। তিনি আরও জানান এইবারের কার্যকারিণী বৈঠক একটু বেতিক্রমী। প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদীর ৯ বছর পূর্ণ হবে ৩০ মে। এই সময়ের মধ্যে তিনি কি কি কাজ করেছেন, সেই বিষয়ে আলোচনা করা হচ্ছে কার্যকারিণী বৈঠকে।   প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য জানান, ৩০ মে প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদীর ৯ বছর পূর্ণ হবে। এই ৯ বছরে দেশের মানুষের জন্য যে সকল জনকল্যাণ মুখী প্রকল্প গুলি লাগু করা হয়েছে, সেগুলি মানুষের সামনে তুলে ধরার জন্য ৩০ মে থেকে ৩০ জুন পর্যন্ত একমাস ব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। বেফাঁস মন্তব্য করে স্থান ধরে রাখতে পারলেন না প্রাক্তন মুখিয়া। কার্যকারিনী বৈঠক থেকে উধাও হয়ে গেছেন তিনি এবং তার অনুগামীরা। এমনকি তাদের পোস্টার পর্যন্ত নেই কার্যকারিনী বৈঠকের আশপাশে।

যতদূর জানা গেছে প্রাক্তন মুখিয়াকে শুধু বৈঠকে নয়, ছাটাই করা হয়েছে আসন্ন কর্মসূচির তালিকা থেকেও। যার মুখ দেখা যাচ্ছে না সাংগঠনিক বৈঠকের পোস্টারেও। কারণ তিনি বারবারই জল ঘোলা করার চেষ্টা করেছেন বলে দলীয় সাংগঠনিক সূত্রে খবর। এইদিন খায়াই কার্যকারিণী বৈঠকে মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপি খোয়াই জেলা সভাপতি তথা বিধায়ক পিনাকী দাস চৌধুরী, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী সাহা রায়, বিজেপি নেতৃত্ব হরিশঙ্কর পাল সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য