Friday, May 31, 2024
বাড়িরাজ্যযুব মোর্চার নেতার তুঘলকি শাসন ঠিকাদারের কাজে নিয়োজিত ম্যানেজারের উপর

যুব মোর্চার নেতার তুঘলকি শাসন ঠিকাদারের কাজে নিয়োজিত ম্যানেজারের উপর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৪ মে : ঠিকাদারির কাজে নিয়োজিত ম্যানেজারকে নগ্ন করে মারধর করল শাসক দলের যুব মোর্চার নেতা। ঘটনা ঋষ্যমুখ ব্লক এলাকায়। স্থানীয় থানায় লিখিত মামলা দায়ের করেন যুব মোর্চার প্রাক্তন মন্ডল সভাপতি সুব্রত সরকারের বিরুদ্ধে।

এই সুব্রত সরকার নাকি ঠিকাদার থেকে শুরু করে এলাকার অবৈধ প্রচারকারী এবং বিরোধী দলের লোকদের কাছ থেকে প্রতিনিয়ত তোল্লা আদায় করছে বলে অভিযোগ। এই তোল্লা আদায়ে অতিষ্ঠ বাজারের ব্যবসায়ী থেকে সাধারণ জনগণ। ঋষ্যমুখ ব্লক কার্যালয়ের সামনেই আরসিসি ব্রিজের নির্মাণ করার জন্য বড়াত পায় শান্তির বাজারের ঠিকাদার পঙ্কজ মল্লিক। সে অনুযায়ী শুরু হয় কাজ। এবং কাজ তদারকি করার জন্য ঠিকাদার পঙ্কজ মল্লিক ম্যানেজার শ্যামল আচার্যের উপর দায়িত্ব দেন। সে হিসেবে শ্রমিক ও নিয়োগ করেন ঠিকাদার। অভিযোগ কাজ শুরুর পর থেকে শাসক দলের যুবনেতা ম্যানেজার শ্যামল আচার্যের উপর ভয় ভীতি দেখিয়ে প্রতিনিয়তই তোল্লা আদায় করছে।

 কিন্তু মঙ্গলবার সেই যুবনেতা ঠিকেদারির কাজের ম্যানেজার শ্যামল আচার্যীর কাছে তোল্লা চাইতে গেলে শ্যামল আচার্যী দিতে পারবে না বলে জানান। তারপর চলে অকথ্য ভাষায় গালিগালাজ। এমনকি ম্যানেজারকে নগ্ন করে চলে মারধোর। শেষ পর্যন্ত শ্যামল আচার্যীকে দৌড়াতে দৌড়াতে মারতে থাকে। এখানেই শেষ নয়। সুব্রত সরকার কাজে নিযুক্ত শ্রমিকদের কেও মারধর করে। নিরুপায় হয়ে শ্রমিক সহ ম্যানেজার শ্যামল আচার্যী আশ্রয় নেন ঋষ্যমুখ পুলিশ ফাড়িতে। ঘটনাস্থলে পুলিশ ছুটে গেলে পুলিশের সামনেই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে সুব্রত সরকার।

তারপর শান্তিরবাজার হাসপাতালে গিয়ে চিকিৎসা করায় শ্যামল আচার্যী। পরবর্তী সময় ম্যানেজার শ্যামল আচার্যী এবং ঠিকাদার পঙ্কজ মল্লিক সুবিচারের আশায় দ্বারস্থ হন বিলোনিয়া থানাতে। এভাবেই প্রতিদিন সরকারের স্বচ্ছ ভাব মূর্তি নষ্ট করে চলছে একাংশ শাসক দলের নেতারা। অভিযুক্তের সাথে জড়িত রয়েছে মন্ডলের নেতারাও। এলাকায় যেকোনো উন্নয়নমূলক কাজ হওয়ার আগে তার এবং মন্ডলের খাই মেটাতে হয়। নাহলে ঠিকাদার থেকে শুরু করে আধিকারিকদের এভাবে আক্রান্ত হতে হচ্ছে বলে অভিযোগ। এই নেতাদের সাফ না করলে হয়তো সরকার কালিমা লিপ্ত হবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য