Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যখোয়াই বিদ্যুৎ নিগমের কার্যালয়ে দুষ্কৃতীদের তান্ডব

খোয়াই বিদ্যুৎ নিগমের কার্যালয়ে দুষ্কৃতীদের তান্ডব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ মে : রবিবার রাতে খোয়াই বিদ্যুৎ নিগমের কার্যালয়ে একদল দুষ্কৃতকারী তান্ডব চালায় বলে অভিযোগ। ভাঙচুর চালানো হয় খোয়াই বিদ্যুৎ নিগমের কার্যালয়ে থাকা আসবাবপত্র, টেলিফোন সহ অন্যান্য সামগ্রী। জানা গেছে  খোয়াইতে রবিবার বিদ্যুৎ বিভ্রাটের জেরে অনেক জায়গায় সংযোগ ছিল না। বারবার বিদ্যুৎ বিভ্রাটে নাজেহাল হতে হয় খোয়াইবাসীকে। রবিবার রাতে আচমকা একদল দুষ্কৃতকারী হামলে পড়ে বিদ্যুৎ নিগমের কার্যালয়ে।

কর্মরত এক হেল্পারকে মারধর করে দুষ্কৃতকারীরা। সেসময় কর্তব্যরত লাইনম্যান ছিল সর্বমোট তিনজন। দুষ্কৃতকারীরা বিদ্যুৎ নিগমের কার্যালয়ে হামলা করলে দুজন বিদ্যুৎ কর্মী পালিয়ে প্রাণ রক্ষা করে। কর্মীরা জানান জীবন রক্ষার্থে পালিয়ে যান তারা। ১০ থেকে ১২ জন এসে ম্যানেজারের ফোন নাম্বার চায়। তাদের দাবি মেনে ফোন নাম্বার দেওয়ার পর শুরু হয় মারধোর ও ভাংচুর। তবে দুষ্কৃতীদের আক্রান্ত হেল্পার চিনতে পেরেছেন বলে দাবী করেন। সকলেই দুর্গানগর কুড়ি পাড়ার বাসিন্দা। এ নিয়ে খোয়াই বিদ্যুৎ দপ্তরের ডি জি এম গণেশ দেববর্মা কে জিজ্ঞেস করা হলে  তিনি বলেন ঘটনার সময় অফিসে উপস্থিত ছিলেন না। খবর পেয়ে রাতে আসেন কার্যালয়ে। সিনিয়ার ম্যানেজার আগরতলা থাকেন।

 ফোন করা হলে ফোন ধরা হয় না এই অভিযোগ অস্বীকার করেন তিনি। ঝড়ের কারনে বিদ্যুৎ পরিষেবার ব্যাঘাত ঘটেছে বলে জানান ডি জি এম। তিনি দাবী করেন সিনিয়ার ম্যানেজার দেবস দেববর্মা ষ্টেশনেই থাকেন। কিন্তু রবিবার ছিলেন না। খোয়াই বিদ্যুৎ দপ্তরের হামলার ঘটনায় মামলা না হওয়ায় রহস্য ঘনীভূত হয়েছে। অভিযোগ উঠেছে বিদ্যুৎ নিগমের সিনিয়র ম্যানেজার দেবস দেববর্মা প্রতিনিয়ত অফিস কামাই করেন। সময়মতো আসে না অফিসে। ম্যানেজ করে দিব্যি চালছে অফিস। এনিয়ে বিদ্যুৎ দপ্তরের নিচু স্তরের কর্মীরদের মধ্যে ক্ষোভ রয়েছে। সব মিলিয়ে বিদ্যুৎ পরিষেবা সঠিক ভাবে প্রদান না করা থেকেই এই ধরনের ঘটনা বলে খবর।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য