Wednesday, April 24, 2024
বাড়িরাজ্যকাঁটাতারের বেড়া টপকে ভারতে প্রবেশ করে ধৃত ৫ বাংলাদেশি

কাঁটাতারের বেড়া টপকে ভারতে প্রবেশ করে ধৃত ৫ বাংলাদেশি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ মে : শুক্রবার রাত দশটা নাগাদ বিলোনিয়া থানার পুলিশের হাতে আটক পাঁচ বাংলাদেশি। জানা যায় এই দিন রাতে গোপন খবরের ভিত্তিতে পুলিশ বিলোনিয়া থানাধীন চার নম্বর ব্রিজ সংলগ্ন তমাল মল্লিকের বাড়ীতে অভিযান চালিয়ে পাঁচ বাংলাদেশিকে আটক করে। দীর্ঘদিন ধরে তোমার মল্লিক দুই দেশে পাচারের সাথে জড়িত।

অন্যান্য দিনের মতোই মঙ্গলবারেও বাংলাদেশের পাচার করার জন্য নিজের বাড়িতে মজুদ করে রাখে বিভিন্ন সামগ্রী। এই মজুদ করা সামগ্রীগুলি বাংলাদেশে নেওয়ার জন্য কাঁটাতারের বেড়া টপকে তমাল মল্লিকের বাড়িতে আসে পাঁচজন বাংলাদেশী যুবক। খবর পেয়ে ছুটে যায় পুলিশ তমাল মল্লিকের বাড়িতে। তল্লাশি চালিয়ে পাঁচ বাংলাদেশি যুবক সহ প্রচুর পরিমাণে কাপড় এবং তেল উদ্ধার করতে সক্ষম হয়। ধৃতরা আজাদ হোসেন, আব্দুল আনওয়াল, সাহেব উদ্দিন, জহিদুল ইসলাম, সজীব। পুলিশ জানায় তাদের প্রত্যেকের বাড়ি বাংলাদেশের পরশুরাম এলাকায়। পাঁচ বাংলাদেশি আটকৃত যুবকদের পুলিশ শনিবার সকালে তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৭০/২১২/১২০(বি) ধারায় মামলা গ্রহণ করে প্রেরণ করে বিলোনিয়া আদালতে।

এখন দেখার বিষয় পুলিশের জিজ্ঞাসাবাদে কি বের হয়ে আসে। এদিকে অভিযুক্ত বাড়ির মালিক তমাল মল্লিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এখন দেখার বিষয় বেআইনি কার্যকলাপের সাথে জড়িত তমাল মল্লিকের বিরুদ্ধে পুলিশ কি ব্যবস্থা গ্রহণ করে। সূত্রে খবর দীর্ঘদিন ধরে তমাল মল্লিক থানা পুলিশকে ম্যানেজ করে এ ধরনের বেআইনি কার্যকলাপ করে চলেছে। ফলে কোন ব্যবস্থা নেয়া হয় না তমাল মল্লিকের মল্লিকের বিরুদ্ধে। পুলিশের এহেন ভূমিকায় ক্ষোভে ফুঁসছে মানুষ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য