Friday, March 29, 2024
বাড়িরাজ্যকল সেন্টার পরিদর্শনে গেলেন মন্ত্রী রতন লাল নাথ

কল সেন্টার পরিদর্শনে গেলেন মন্ত্রী রতন লাল নাথ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ মে: গ্রাহক সমস্যা সমাধানের জন্য চালু করা হয়েছিল কল সেন্টার। কিন্তু বিভিন্ন সময় বিদ্যুৎ বিচ্ছিন্ন বহু এলাকার থেকে গ্রাহকরা ফোন করলে কল সেন্টারের কর্মীরা চরম গাফিলতি করেন বলে অভিযোগ উঠে।

 মঙ্গলবার আচমকা ভুতুরিয়া স্থিত বিদ্যুৎ ভবনের বিদ্যুৎ নিগমের কল সেন্টার পরিদর্শনে যান সংশ্লিষ্ট দপ্তরের মন্ত্রী রতন লাল নাথ। তিনি কলেজ সেন্টার পরিদর্শনে গিয়ে কাজকর্ম পরিদর্শন করেন। কথা বলেন কল সেন্টারে কর্মরত কর্মীদের সঙ্গে। পরিদর্শন শেষে মন্ত্রী রতন লাল নাথ জানান বিদ্যুৎ পরিষেবা নিয়ে অনলাইনে কিভাবে অভিযোগ জানায় ভোক্তারা এবং কর্মীরা কিভাবে তার পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেয় ও কত সময়ের মধ্যে তা নিরসন করা হয় তা দেখতেই পরিদর্শন।  ১৯১২ নাম্বারে অভিযোগ শোনার জন্য তিন শিফটে ৪০ জন কর্মী ২৪ ঘণ্টা কাজ করছে। কিন্তু ঝড় , বৃষ্টির সময় এক সঙ্গে ১০০০ ফোন আসে।

 সে কারনে ফোনটি অপেক্ষামান অবস্থায় থাকে। তার জন্য বারে বারে চেষ্টা করতে ভোক্তাদের উদ্দেশ্যে বলেন মন্ত্রী। মেজর সমস্যা না হলে পরিষেবা দ্রুত স্বাভাবিক করা হচ্ছে। প্রতিদিন গড়ে ২০০ করে ফোন আসছে। মন্ত্রী আরো জানান প্রবল ঝড় , বৃষ্টির জন্য কখনো কখনো ইচ্ছা করেই সংযোগ ছিন্ন করা হয়। যাতে করে অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে। গত ১৫ দিনে ৩৫৯৭ টি অভিযোগের ফোন এসেছে। সব গুলি সমস্যার সমাধান হয়েছে। অভিযোগ এলে তা যাতে দ্রুত নিরসন করা যায় সেদিকে গুরুত্ব দেওয়া হচ্ছে বলে জানান তিনি। এদিন মন্ত্রীর সাথে ছিলেন টি এস ই সি এল-র এম ডি দেবাশীষ সরকার সহ অন্যান্য আধিকারিক।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য