Tuesday, May 28, 2024
বাড়িরাজ্য২৫ বছরের বাম পরিচালিত পুর নিগমের ব্যর্থতা ও উদাসীনতার সমালোচনা মেয়রের

২৫ বছরের বাম পরিচালিত পুর নিগমের ব্যর্থতা ও উদাসীনতার সমালোচনা মেয়রের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ মে : দীর্ঘ ২৫ বছর মেয়র কাজ করেননি। তৎকালীন সময়ে যদি কাজগুলি সঠিক সময় মতো হতো তাহলে বর্তমানে অন্যান্য উন্নয়নমূলক কাজ করা সম্ভব হতো। তাই বাম পরিচালিত পুর নিগম যে সমস্যাগুলি রেখে গেছে সেগুলি আগে সম্পূর্ণ করার দায়িত্ব নিয়েছে আগরতলা পুর নিগম কর্তৃপক্ষ। মঙ্গলবার আগরতলা পুর নিগমের ২৫ নং ওয়ার্ড এলাকা পরিদর্শনে যান এ কথা বলেন মেয়র দীপক মজুমদার।

 ওয়ার্ডের অন্তর্গত গোটা এলাকা পরিদর্শন করে মেয়র জানান নিগম কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে প্রতিটি ওয়ার্ডে একটি করে পার্ক নির্মাণ করার। এলাকায় একটি পরিত্যক্ত জমি রয়েছে। এই জমিটি পরিদর্শন করা হয়েছে। সিদ্ধান্ত নেওয়া হয়েছে এই জমিটির মধ্যেই একটি পার্ক এবং ওপেন জিমের ব্যবস্থা করার। এবং এলাকার পুকুরটি পরিষ্কার-পরিচ্ছন্নের অভাব রয়েছে। নিগমের পক্ষ থেকে এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ব্যবস্থা নেওয়া হবে। মানুষের ব্যবহারে উপযোগী করা হবে।

 এবং পুকুরটি মাটি ফেলে ভরাট করা যাবে না বলে এলাকার সমাজদ্রোহীদের উদ্দেশ্যে জানিয়ে দেন মেয়র। তিনি এলাকার পরিদর্শন করে আরো বলেন, আগরতলা শহরকে চাহিদায় বাইরে সাজানোর চেষ্টা করা হচ্ছে। বিগত দিন থেকে বর্তমানে আগরতলা শহরের আমূল পরিবর্তন হয়েছে। আগামী দু তিন বছরের মধ্যে আগরতলা শহরের চেহারা বদলে যাবে বলে জানান মেয়র দীপক মজুমদার। তিনি বামেদের সমালোচনা করে বলেন দীর্ঘ ২৫ বছর যারা আগরতলা পুরনিগম পরিচালনা করেছে তাদের কাজ করার মানসিকতা ছিল না। তাদের ব্যর্থতা এবং উদাসীনতা ছিল। এদিন মেয়র এর সাথে ছিলেন এলাকার কাউন্সিলর সহ বিশিষ্টজনেরা। মেয়রকে কাছে পেয়ে এলাকাবাসী নানা সমস্যার কথা তুলে ধরেন এদিন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য