Saturday, April 20, 2024
বাড়িরাজ্যবিয়ে বাড়ির বিশুদ্ধ পানীয় জলের নামে নোংরা জল, ক্ষোভ জনমনে

বিয়ে বাড়ির বিশুদ্ধ পানীয় জলের নামে নোংরা জল, ক্ষোভ জনমনে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ মে : ধর্মনগর শহরের অনেকেই যেন এই একুয়া প্লান্ট ব্যবসায় আগ্রহী হয়ে উঠছেন। বিশুদ্ধ পরিশোধিত পানীয় জলের নামে সকলেই এই ব্যবসা চালিয়ে যাচ্ছেন। কিন্তু আশ্চর্যের বিষয় হল এই একুয়া প্লান্ট গুলো তাদের মর্জি মাফিক সরকারি নিয়মকানুন, নির্দেশিকাকে বৃদ্ধাঙ্গুষ্ট দেখিয়ে ব্যবসা করছে বলে অভিযোগ একাংশ ভোক্তার। জানা গেছে এই একুয়া প্লান্ট গুলোর নেই কোন সরকারি নজরদারি , কতটা বৈধ কাগজপত্র রয়েছে তা নিয়েও গুঞ্জন সৃষ্টি হয়েছে।

 আরো জানা যায় এই একুয়া প্লান্ট গুলো সম্ভবত স্বাস্থ্য দপ্তর ও মহকুমা প্রশাসন নজরদারি করে থাকে। কিন্তু বেশ কিছুদিন ধরে অভিযোগ উঠছে যে এই প্লান্টগুলো বিশুদ্ধ পানীয় জলের নামে নোংরা জলের ব্যবসা করে চলছে। বিশুদ্ধতার নাম ভাঙ্গিয়ে নোংরা জল ড্রামে ভর্তি করে বিক্রি করে মুনাফা লাভ করছে। অভিযোগ উঠেছে ধর্মনগর ইচাই কাশিমনগরে একটি বিয়ে বাড়িতে নিয়ে যাওয়া হয় ৩৫ টি জলের বোতল।  একাধিক জলের বোতলে দেখা যায় ভিতরে রয়েছে কালো গোড়া। এ নিয়ে ভোক্তাদের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

এই অভিযোগ ধর্মনগর জয়রাম ফুড প্রোডাক্টের মালিক এর বিরুদ্ধে। ভোক্তাদের অভিযোগ এই জয়রাম ফুড প্রোডাক্ট থেকে আরো একাধিকবার এরকম বিশুদ্ধ পানীয় জলের নামে নোংরা অপরিশোধিত জল সরবরাহ করেছে। তবে প্রশাসনের নজরদারি নেই। মানুষ যদি অসুস্থ হয়ে পড়ে তাহলে এর দায়ভার কে নেবে প্রশ্ন জনমনে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য