Tuesday, May 28, 2024
বাড়িরাজ্যতিন মাস ধরে জলসঙ্কট, পথ অবরোধে সামিল প্রমিলা বাহিনী

তিন মাস ধরে জলসঙ্কট, পথ অবরোধে সামিল প্রমিলা বাহিনী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ মে : গত মাঘ মাস থেকে পানীয় জলের তীব্র সংকট। গ্রামের শতাধিক পরিবার জল সংগ্রহ করছে পার্শ্ববর্তী গ্রামের টিলার উপর থেকে। মঙ্গলবার পথ অবরোধের সামিল হয় তারা। জানা যায় মাঘ মাস থেকে উদয়পুর রাজনগর পঞ্চায়েতের অধীন নারায়ন নগর কলোনী এলাকার প্রায় ১০০ থেকে ১৫০ পরিবারের লোকজন জল সংকটে ভুগছেন । বারবার স্থানীয় রাজনগর গ্ৰাম পঞ্চায়েতে জানিয়েও স্থায়ী সমস্যা হয়নি। অবশেষে মঙ্গলবার সকাল থেকে এলাকার পুরুষ মহিলা মিলে বড়টিলা এলাকায় পথ অবরোধে বসে। 

 তাদের দাবি নিয়মিত পানীয় জল সরবরাহ করতে হবে। এই পথ অবরোধের ফলে উদয়পুর –পিত্রা সড়কে যানজটের সৃষ্টি হয়। স্কুল ফেরত ছাএ ছাত্রী,  অফিসে যাওয়া কর্মচারীরা রাস্তায় আটকে পড়েন। দীর্ঘ সময় ধরে পথ অবরোধ চললেও কোন আধিকারিকের দেখা মিলে নি। অবশেষে স্থানীয় শাসক দলের যুব নেতা অজিত পোদ্দার পথ  অবরোধ কারীদের সাথে কথা বলেন। নিয়মিত জল সরবরাহ করা হবে এই প্রতিশ্রুতি দেওয়ার পর অবরোধ কারীরা পথ অবরোধ তুলে নেয়। শাসক দলের যুব নেতা অজিত পোদ্দার জানান এলাকাবাসীর জলের দাবি সঠিক।

দপ্তরের একাংশ কর্মচারীদের গাফিলতির কারণে এই জল সংকট দেখা দিচ্ছে। মোটর নষ্ট হলে সঠিক সময়ে মেরামত না করার ফলে  এই জল সংকট দেখা দিচ্ছে। বিকেলের মধ্যেই জল সরবরাহ করা হবে বলে জানান তিনি। এখন দেখার বিষয় কবে নাগাদ সমস্যার সমাধান হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য