Sunday, May 28, 2023
বাড়িরাজ্যবাঁকা পথে খুশি করার চেষ্টা হলে বরদাস্ত করা হবে না : মুখ্যমন্ত্রী

বাঁকা পথে খুশি করার চেষ্টা হলে বরদাস্ত করা হবে না : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ এপ্রিল : গনতন্ত্রকে সামনে রেখে বাঁকা পথে যা খুশি করার চেষ্টা হলে তা বরদাস্ত করা হবে না। কোন ধরনের পেশি শক্তির আস্ফালন মেনে নেবে না সরকার। সময়ের সময়ের সাথে সাথে ব্যক্তি ও ক্ষমতার পরিবর্তন ঘটেছে। যাদের সামনে আগে যেতে হত, তারাই এখন চেয়ারের সামনে এসে দাঁড়ায়। কৃষ্টি, সংস্কৃতি এক্ষেত্রে বজায় রাখা হয়।

 কিন্তু আগে এটা হত না। তুচ্ছ তাচ্ছিল্য করা হত। বৃহস্পতিবার টি এম সি হাসপাতালে সোসাইটি ফর ত্রিপুরা মেডিকেল কলেজ এন্ড আম্বেদকর টিচিং হাসপাতাল এবং ত্রিপুরা  মেডিকেল এন্ড নার্সিং কলেজ কর্মচারী সংঘের যৌথ উদ্যোগে আয়োজিত রক্তদান শিবিরের সূচনা করে একথা বলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। এদিন মুখ্যমন্ত্রীকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। মুখ্যমন্ত্রী আরো বলেন সমস্যা আছে। কিন্তু সমস্যা গুলি নিরসনের জন্য চেষ্টা করতে হবে।  তবে অনেকেই অনেক তথ্য না জেনে সমস্যা তৈরি করেন।

তাদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী আহ্বান জানান বিষয় গুলি জানার জন্য। দক্ষিন পূর্ব এশিয়ার প্রবেশ দ্বার হচ্ছে ত্রিপুরা। আগামী দিনে রাজ্যের চেহারা পাল্টে যাবে। ত্রিপুরা থেকে সিঙ্গাপুর, থাইল্যান্ড যাওয়া যাবে। রাজ্যে দুটি বিশ্ববিদ্যালয় হচ্ছে। শান্তি, সম্প্রীতি ও জাতায়েত ব্যবস্থার জন্য এখন ত্রিপুরায় নতুন নতুন বিনিয়োগ আসছে বলে জানান মুখ্যমন্ত্রী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের চেয়ারম্যান ডক্টর প্রমোতেশ রায় , আম্বেদকর মেডিকেল কলেজের সুপার জয়ন্ত পোদ্দার সহ অন্যান্যরা । পরে মুখ্যমন্ত্রী রক্তদান শিবির পরিদর্শন করেন। রক্তদানে এগিয়ে আসে কুড়িজন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য