Friday, April 19, 2024
বাড়িরাজ্য২ মার্চের পর কংগ্রেস ও সি পি আই এম -এর দেখা মিলছে...

২ মার্চের পর কংগ্রেস ও সি পি আই এম -এর দেখা মিলছে না : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ এপ্রিল : মানুষের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। স্পষ্ট করে বলতে হবে তাদের। তবেই তাদের সাথে আরো নিবিড় যোগাযোগ স্থাপন সম্ভব। মঙ্গলবার ৮ নং টাউন বড়দোয়ালি মন্ডলের ৩৪ নং ওয়ার্ডের উদ্যোগে জয়নগর স্থিত আম্বেদকর স্কুলে আয়োজিত মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহাকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে দলীয় কার্যকর্তাদের উদ্দেশ্যে এই আহ্বান জানান তিনি। 

 এবারের নির্বাচনে বিজেপি মহিলাদের ভোট ৩ শতাংশ বেশী পেয়েছে। প্রধানমন্ত্রীর চিন্তা ভাবনা মহিলা স্ব-শক্তিকরণ করার। সেই লক্ষ্যে মহিলারা সামিল হচ্ছেন বলে জানান তিনি। আগামী ৫ বছরে রাজ্যের চেহারা পাল্টে যাবে বলে আশা ব্যক্ত করেন মুখ্যমন্ত্রী।

উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার, মন্ডল সভাপতি সঞ্জয় সাহা, কর্পোরেটর তুষার ভট্টাচার্য সহ অন্যান্যরা। সিপিএম এবং কংগ্রেস মিলে নির্বাচনে লড়াই করেছে। কিন্তু ২ মার্চের পর তাদের তেমন ভাবে দেখা মেলে না। এখন সিপিএম-র কাজ হল দলের ক্যাডার ধরে রাখতে ও কংগ্রেস কর্মীদের মুখপাত্র হিসাবে মিথ্যা অভিযোগ তুলে ডেপুটেশন প্রদান করা। তাদের খেলা মানুষ বুঝতে পারে। তবে কোন হিংসাকে সরকার প্রশ্রয় দেবে না। আরক্ষা প্রসাশনকে কড়া বার্তা দেওয়া হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। যারা অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করবে এবং ঘটনা ঘটাবে তাদের  বিরুদ্ধে শক্তহাতে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি। সিপিএম এবং কংগ্রেসকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করার বার্তা দেন মুখ্যমন্ত্রী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য