Friday, March 29, 2024
বাড়িরাজ্যকেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ফোন প্রদ্যোত'কে

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর ফোন প্রদ্যোত’কে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৩ মার্চ : শুক্রবার থেকে শুরু হতে চলেছে নয়া সরকারের প্রথম বিধানসভা অধিবেশন। তাই আবারও ম্যানেজ করার জন্য চাইছে দিল্লির নেতৃত্ব। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দিল্লি থেকে তিপ্রা মথার সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণকে ফোন করে আশ্বস্ত করেছেন আগামী ২৭ মার্চের মধ্যে ত্রিপুরার তিপ্রাসাদের সাংবিধানিক অধিকার বিষয়ে আলোচনা করবেন।

এই খবরটি পরবর্তী সময় সামাজিক মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন প্রদ্যোত কিশোর দেববর্মণ। এবং শ্রী দেববর্মন আশা ব্যক্ত করেছেন তিপ্রাসাদের অনুভূতি বুঝবেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি যে প্রতিশ্রুতি পূর্বে দিয়েছিলেন এর সম্মান করবে বলে আশা ব্যক্ত করেন প্রদ্যোত কিশোর দেববর্মণ। উল্লেখ্য শপথ গ্রহণ অনুষ্ঠানের পর যে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়েছিল সেই বৈঠকে যে দাবি গুলি মথার পক্ষ থেকে তোরা হয়েছিল সেগুলো হল সংবিধানে উল্লেখিত আর্টিকেল ২৪৪(এ) -তে যে সুবিধা রয়েছে তা তুলে ধরা হয়েছে। বিধান সভার মত আইন প্রণয়ন করার সুবিধা দেওয়া সহ একাধিক দাবি। কিন্তু ধীরে ধীরে প্রদ্যোত কিশোর দেববর্মনের মুখ থেকে গ্রেটার তিপরাল্যান্ডের দাবি লোপ পেতে শুরু করেছে। তবে অন্দরে অন্দরে কি রসায়ন হচ্ছে সেটা বলা মুশকিল।

রাজ্যের রাজনীতি আগামী দিনে কি ইঙ্গিত করবে সেটাও বলা যাচ্ছে না। ভোটের মালিক গণদেবতা। গণদেবতা রায়ের পর সিদ্ধান্ত নেওয়ার মালিক রাজনৈতিক দলের নেতৃত্ব। আর এটাই চিরাচরিত সংস্কৃতি বলে মনে করছে জনগণ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য