Friday, April 19, 2024
বাড়িরাজ্যঘরের দরজায় তালা দিয়ে অগ্নিকান্ড, পুড়ে ছাই বসতবাড়ি ও ৯ টি দোকান

ঘরের দরজায় তালা দিয়ে অগ্নিকান্ড, পুড়ে ছাই বসতবাড়ি ও ৯ টি দোকান

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ মার্চ : বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার চারদিন অতিক্রান্ত হয়ে গেলেও ত্রিপুরায় নিভছে না সন্ত্রাসের আগুন। ঘরের দরজায় তালা ঝুলিয়ে আগুন লাগিয়ে গোটা পরিবারকে প্রানে মারার চেষ্টার অভিযোগ। এ চোখ রাঙানো সন্ত্রাসের ঘটনাটি সংঘটিত হয়েছে সোমবার রাতে বিলোনিয়া শহরের এক নং টিলা প্রভাতী বাজার সংলগ্ন তমাল কান্তি বণিকের বাড়িতে। ভয়াবহ অগ্নিকান্ডে তমাল কান্তি বণিকের বাড়ি সহ নয়টি দোকান ভস্মিভূত হয়ে যায়।

পুড়ে ছাই পরীক্ষার্থীর বই সহ ঘরের সমগ্র জিনিসপত্র। প্রানে মারার জন্য দরজায় তালা ঝুলিয়ে দিয়ে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ সর্বহারা পরিবারের। এ ধরনের জঘন্যতম ঘটনায় আতঙ্কের পাশাপাশি নিন্দায় সরব হয়েছে সচেতন মহল। খবর পেয়ে সকালে ছুটে যান বিলোনিয়া কেন্দ্রের বিজেপির বিজিত প্রার্থী তথা ৩৫ বিলোনিয়া মণ্ডল সভাপতি গৌতম সরকার সহ অন্যান্য কার্যকর্তারা। অগ্নিকাণ্ডের জন্য অভিযোগ তোলা হয়েছে এলাকার সিপিআইএমের দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে।

এবং এটা পরিকল্পিত ঘটনা বলে দাবি করেন বিজেপির নেতৃত্ব। অপরদিকে অভিযোগ করা হয় এলাকার জয়ী প্রার্থীর দিকে। জয়ী প্রার্থী দীপঙ্কর সেন প্রতি রাতে এলাকায় সন্ত্রাস করছে বলে অভিযোগ তাদের। ক্ষতিগ্ৰস্ত পরিবারের হাতে কিছু আর্থিক সাহায্য তুলে দেওয়ার পর, প্রশাসনের সাথে কথা বলা হবে যাতে দ্রুত তদন্ত করে এই অসহায় পরিবারটিকে যাতে যথাযথ সাহায্যের ব্যাবস্থা করা হয় বলে জানান বিজেপি দলের বিজিত প্রার্থী গৌতম সরকার। এদিকে সর্বশান্ত বাড়ির মালিক তমাল কান্তি বনিক সরকারের কাছে সাহায্যের আবেদন জানান। মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন মহকুমা শাসক রতন ভৌমিক। সবকিছু খতিয়ে দেখে তিনি ক্ষতিগ্রস্তদের আর্থিক সাহায্য ও ঘটনার প্রকৃত তদন্ত করে রহস্য উদঘাটনের আশ্বাস দেন মহকুমা শাসক।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য